রংপুর তারাগঞ্জে সচেতনতামূলক কর্মসূচিসিরাজুল ইসলাম বিজয়,তারাগঞ্জ(রংপুর) থেকেঃ রংপুরের তারাগঞ্জ উপজেলায় ‘নো হেলমেট নো পেট্রোল ও নিরাপদ সড়কের লক্ষ্যে’ সচেতনতামূলক কর্মসূচি অনুষ্ঠিত হয়।

মঙ্গলবার সকাল ১১টায় তারাগঞ্জ নতুন চৌপথী নামক স্থানে ওই কর্মসূচিতে সভাপতিত্ব করেন তারাগঞ্জ থানার অফিসার ইসচার্জ জিন্নাত আলী। ‘নো হেলমেট নো পেট্রোল ও নিরাপদ সড়কের লক্ষ্যে’ কর্মসূচিতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন রংপুর অতিরিক্ত পুলিশ সুপার জনাব সাইফুর রহমান সাইফ।

উপস্থিত ছিলেন ট্রাফিক ইন্সপেক্টর মাহাবুর রহমান,তারাগঞ্জ থানার (ওসি তদন্ত) হুমায়ুন কবির, এসআই কার্তিক মোহন্ত, মশিউর রহমান, রুহুল আমিন, ইদ্রিস আলী সহ অফিসার বৃন্দ।

এছাড়াও বনিক সমিতির সভাপতি জয়নাল আবেদীন আপান, জিল্লুর রহমান, আওরঙ্গজেব খান নিপু, কাজী আখতার হোসেন, বায়জীদ বোস্তামী উপস্থিত ছিলেন।

উক্ত কর্মসূচিতে রংপুর অতিরিক্ত পুলিশ সুপার জনাব সাইফুর রহমান সাইফ স্থানীয় লোকজনের উপস্থিতে বলেন, মোটর সাইকেল ব্যবহারের সময় অবশ্যই হেলমেট পড়তে হবে ও ট্রাফিক আইন মেনে চলতে হবে।

একটি দূর্ঘটনা সারা জীবনের কান্না। আপনি সকল আইন মেনে চলুন এবং আপনার সঙ্গি সাথীদের উৎসাহিত করুন। তিনি আরও বলেন, অভিযান চালিয়ে শতাধিক মোটর সাইকেল আটক করা হয় এবং হেলমেট ও রেজিষ্ট্রেশন বিহীন ৬০ টি মামলা দেয়া হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য