কুড়িগ্রামে কিশোর-কিশোরী হত্যায় আসামীদের গ্রেফতার ও ফাঁসি দাবিকুড়িগ্রামে বহুল আলোচিত কিশোর জাহাঙ্গীর আলম ও সেলিনা খাতুনকে নিশংসভাবে হত্যার বিচারের দাবিতে কুড়িগ্রাম প্রেসক্লাবের সামনে মানববন্ধন করা হয়েছে।

সোমবার সকালে কুড়িগ্রাম-চিলমারী সড়কে ঘন্টাব্যাপি মানববন্ধনে শিক্ষা প্রতিষ্ঠানের সহপাঠী ও এলাকাবাসী অংশগ্রহন করে। পরে সুষ্ঠু বিচারের দাবিতে জেলা প্রশাসক বরাবর স্মারকলিপি তুলে দেয়া হয়।

প্রেসক্লাবে অনুষ্ঠিত মানববন্ধনে বক্তব্য রাখেন ইউপি সদস্য ছামছুল আলম, শিক্ষানবিশ এড. মমিনুর রহমান, এড. লিয়াকত আলী, জেলা ছাত্রলীগের সহ-সভাপতি তৌফিকুল ইসলাম টুটুল, জাহাঙ্গীর আলমের ভাই জাহিদ হাসান, সহপাঠী সুমনা আক্তার প্রমুখ।

বক্তারা বলেন, দেড় মাস পেরিয়ে গেলেও এলাকাবাসী ও ভিকটিমের পরিবার জানতে পারেনি গ্রেফতারকৃতরা অপরাধী কিনা এবং আরো অপরাধী থাকলে তাদের গ্রেফতার করা হচ্ছে না কেন। সবাই সংশয়ের মধ্যে রয়েছে। পরে তারা জেলা প্রশাসক কার্যালয়ে অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) হাফিজুর রহমানকে স্মারকলিপি প্রদান করে।

উল্লেখ্য, ১৮ সেপ্টেম্বর কুড়িগ্রাম পলিটেকনিক্যাল স্কুল এন্ড কলেজের ৯ম শ্রেণির ছাত্র জাহাঙ্গীর আলম ও আমিন উদ্দিন আহমেদ দ্বিমূখী দাখিল মাদ্রাসার ৮ম শ্রেণির ছাত্রী সেলিনা খাতুনকে দুষ্কৃতকারীরা সদর উপজেলার বিসিক শিল্পনগরী এলাকায় রেল লাইনের ধারে পরিত্যক্ত সেচ পাম্পের মধ্যে নিষ্ঠুরভাবে নির্যাতন চালিয়ে হত্যা করে।

এ ব্যাপারে কুড়িগ্রাম সদর থানার তদন্ত কর্মকর্তা রওশন কবির জানান, এ ঘটনায় সন্দেহভাজন ৪ জনকে গ্রেফতার করা হয়েছে। তাদের দেয়া তথ্য অনুযায়ী অভিযুক্তদের ধরতে অভিযান চলছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য