11 18 18

রবিবার, ১৮ই নভেম্বর, ২০১৮ ইং | ৪ঠা অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ৯ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - জেনে রাখুন - পছন্দের মানুষের সঙ্গে ১ম দিন কী কী বিষয় এড়িয়ে চলবেন

পছন্দের মানুষের সঙ্গে ১ম দিন কী কী বিষয় এড়িয়ে চলবেন

পছন্দের মানুষের সঙ্গে ১ম দিন কী কী বিষয় এড়িয়ে চলবেনপ্রেমে পড়া কঠিন, সে প্রেমের কথা মুখ ফুটে মনের মানুষকে জানানো আরও কঠিন। কিন্তু সবচেয়ে কঠিন হল প্রথমবার পছন্দের মানুষটিকে নিয়ে একসঙ্গে বেরোনো।

App DinajpurNews Gif

মানে এই প্রথম আপনারা পরস্পরের কাছাকাছি আসছেন এবং প্রাথমিক আলাপের জড়তা কাটিয়ে এই প্রথম আপনাদের কাছে সুযোগ আসছে পরস্পরকে চিনে জেনে নেওয়ার।

কাজেই এ সময় গড়বড় মানে কিন্তু আপনার গাড়ি ট্র্যাক থেকে হড়কে যেতে বাধ্য! তাই মন খুলে কথা বলুন মনের মানুষের সঙ্গে কিন্তু কোনও মতেই ধারপাশ মাড়াবেন না কয়েকটি স্পর্শকাতর বিষয়ের!

পুরোনো সম্পর্ক নিয়ে প্রশ্ন নয়
আপনার বয়ফ্রেন্ডের অতীত প্রেম থাকতেই পারে, কিন্তু সে সব নিয়ে খোঁচানো মানে আপনি গেলেন! এমনকী, উনি অতীত প্রেমের প্রসঙ্গ তুললেও এড়িয়ে যান। এ ক্ষেত্রে কৌতূহল সম্বরণ করাটাই বুদ্ধিমানের কাজ।

ডেটিং অ্যাপস নিয়ে প্রশ্ন নয়
আপনাদের কোনও ডেটিং অ্যাপের মাধ্যমে দেখা হতেই পারে কিন্তু উনি কোন কোন অ্যাপে সক্রিয়, সেটা আপনার জানার বিষয় নয়। কোন ডেটিং অ্যাপ কত ভালো, তা নিয়ে আলোচনা করারও দরকার নেই। পৃথিবীতে আলোচনার এতরকম বিষয় রয়েছে, তার মধ্যে একটা বিষয় ছেড়ে দিলে তেমন কোনও ক্ষতি নেই!

ভবিষ্যৎ পরিকল্পনা
প্রথম ডেটে এসেই ভবিষ্যতের সোনালি স্বপ্ন দেখা বা দেখানোর চেষ্টা আদপেই করবেন না। বিশেষ করে বাচ্চাটাচ্চা সংক্রান্ত প্রশ্ন তো একেবারেই নয়! আপনার সঙ্গী যদি এ ব্যাপারে কোনও কথা বলেন, চুপ করে শুনে যান। মন্তব্য করবেন না।

টাকাপয়সা সংক্রান্ত প্রশ্ন
এই বিষয়টা নিয়ে কাউকেই প্রশ্ন করা উচিত নয়, নিজের ডেটকে তো নয়ই। উনি কত টাকা মাইনে পান, কী কী খাতে সঞ্চয় করেন, এই বিষয়গুলো অত্যন্ত স্পর্শকাতর। যদি আপনার মনে হয় এই তথ্যগুলো ছাড়া আপনার পক্ষে কারও সঙ্গে সম্পর্ক তৈরি করা সম্ভব নয়, তা হলে হতাশ হবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য