জাতীয় ঐকব্যফ্রন্টের সংলাপ ফলপ্রসু হবে নাজাতীয় ঐক্য ফ্রন্টের সাথে আওয়ামীলীগের সংলাপ নিয়ে শংকা প্রকাশ করেছেন জাতীয় পার্টির চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ। তিনি বলেছেন, সংবিধান মতে জাতীয় ঐক্যফ্রন্টের দাবিগুলো মানা সম্ভব নয়। এতগুলো লোক নিয়ে কখনোই সংলাপ সফল হয়না। এই সংলাপ ফলপ্রসু হবে না। সাংবাদিকদের সাথে আলাপ কালে রংপুর পর্যটন মোটেলে এসব কথা বলেন তিনি।

বৃহস্পতিবার (১ নভেম্বর) সকাল ঢাকা থেকে রংপুরের উদ্দেশ্যে সকাল সাড়ে ১০টায় নভো এয়ারের একটি বিমানে করে সৈয়দপুর বিমানবন্দর পৌঁছেন তিনি। সেখান থেকে গাড়ি বহরে করে সরাসরি রংপুর পর্যটন মোটেল আসেন। সেখানে অপেক্ষমাণ সাংবাদিকদের সাথে আলাপ করেন এরশাদ।

নির্বাচনে বিএনপির অংশগ্রহণ প্রসঙ্গে সাবেক এই রাষ্ট্রপতি বলেন, নেতৃত্বহীন বিএনপির অবস্থা এখন খুবই খারাপ। সাত দফা আদায় না হলে শেষ পর্যন্ত বিএনপির নির্বাচনে অংশ না নেয়ার সম্ভাবনাই বেশি।

জাতীয় পার্টি নির্বাচনের জন্য প্রস্তুত আছে উল্লেখ করে এরশাদ বলেন, আমরা নির্বাচন করব। প্রার্থী চূড়ান্ত হয়েছে। প্রস্তুুতিও আছে। এসময় তিনি জাতীয় নির্বাচনে ইভিএম ব্যবহারের বিরোধিতা করে বলেন, আমরা শুরু থেকে ইভিএম ব্যবহারের পক্ষে ছিলাম। এটার ব্যবহার সম্পর্কে সাধারণ মানুষ এখনো তেমনভাবে কিছুই জানেন না।

এসময় এরশাদের সফরসঙ্গী হিসেবে উপস্থিত ছিলেন জাতীয় পার্টির প্রেসিডিয়াম সদস্য মেজর (অব.) খালেদ আখতার, রংপুর সিটি কর্পোরেশনের মেয়র মোস্তিিফজার রহমান মোস্তফা, পার্টির ভাইস চেয়ারম্যান এসএম ফখরুজ্জামান জাহাঙ্গীর, রংপুর জেলা জাপার যুগ্ম সসম্পাদক হ্জাী আব্দুর রাজ্জাক, সাংগঠনিক সম্পাদক মুন্সি আব্দুল বারী, মহানগর জাপার সাধারণ সম্পাদক এসএম ইয়াসির,

বিকেল ৩টায় চন্দনপাট ইউনিয়নের লাহিড়ীরহাটে এক পথসভায় বক্তৃতা করবেন হুসেইন মুহম্মদ এরশাদ। সন্ধ্যা ৬টায় জাতীয় পার্টি রংপুর কার্যালয়ে এক মতবিনিময় সভায় যোগ দিবেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য