বোদায় জাতীয় যুব দিবসের র‌্যালী ও আলোচনা সভা অনুষ্ঠিতমোঃ লিহাজ উদ্দীন মানিক, বোদা (পঞ্চগড়) থেকেঃ ‘জেগেছে যুব গড়বে দেশ, বঙ্গবন্ধুর বাংলাদেশ” এ স্লোগানকে ধারণ করে পঞ্চগড়ের বোদায় জাতীয় যুব দিবস উপলক্ষে র‌্যালী, আলোচনা সভা, সনদপত্র বিতরণের মধ্য দিয়ে উযাপিত হয়েছে।

এ উপলক্ষে বৃহস্পতিবার উপজেলা যুব উন্নয়ন অধিদপ্তরের আয়োজনে র‌্যালীটি উপজেলা পরিষদ বটমুল চত্বর থেকে বের হয়ে উপজেলা শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে বটমুল চত্বরে এসে শেষ হয়।

পরে উপজেলা পরিষদ অডিটোরিয়ামে উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান এর সভাপতিত্বে বক্তব্য রাখেন উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ফারুক আলম টবি,পাথরাজ সরকারি কলেজের ভারপ্রাপ্ত অধ্যক্ষ আমিনুল ইসলাম, এসভিডির পরিচালক মিজানুর রহমান, বনলতা যুব মহিলা উন্নয়ন সমিতির সভাপতি শিমু পারভীন প্রমুখ।

স্বাগত বক্তব্য রাখেন উপজেলা যুব উন্নয়ন কর্মকর্তা মোঃ লুৎফর রহমান। আলোচনা শেষে যুব উন্নয়ন অধিদপ্তর কর্তৃক যুব সংগঠনের নিবন্ধন ও প্রশিক্ষণের সনদপত্র বিতরণ করা হয়। এ সময় সরকারি কর্মকর্তা, সাংবাদিক, যুব উন্নয়ন সমিতির সদস্যবৃন্দরা সহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য