বীরগঞ্জে দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালী ও মানব বন্ধনদিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুরের বীরগঞ্জে দুর্নীতি বিরোধী সাইকেল র‌্যালী ও মানব বন্ধন অনুষ্ঠিত হয়েছে।

দুর্নীতি প্রতিরোধ বিষয়ে সাধারণ মানুষ ও শিক্ষার্থীদের উদ্ধুদ্ধ করণ ও গণ সচেতনতা তৈরীর লক্ষ্যে আরডিআরএস বাংলাদেশ সিড্স প্রকল্পের সহযোগীতায় আজ মঙ্গলবার সকাল সাড়ে ১১টায় উপজেলার মরিচা ইউনিয়নের গোলাপগঞ্জ বাজারে মানববন্ধন অনুষ্ঠিত হয়। এতে আমিনা করিম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের ছাত্রী এবং স্থানীয়রা অংশগ্রহণ করেন।

পরে দুপুর ১টায় উপজেলার মোহনপুর ইউনিয়নের পাথরঘাটা উচ্চ বিদ্যালয় হতে লাটের হাট হয়ে ৬কিলোমিটার পথ অতিক্রম করে একটি সাইকেল র‌্যালী পুনরায় বিদ্যালয়ে ফিরে আসে। এতে পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশগ্রহন করেন।

এ সময় উপস্থিত ছিলেন আমিনা করিম মেমোরিয়াল বালিকা বিদ্যালয়ের প্রধান শিক্ষক কৃষ্ণ কুমার সরকার, সহকারী শিক্ষক মোঃ লিটন, মোহনপুর ইউনিয়নের পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ের সভাপতি বীরমুক্তি যোদ্ধা যতিন্দ্র নাথ মহন্ত, পাথরঘাটা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক থানেশ্বর চন্দ্র রায়, সহকারী শিক্ষক জোতিশ চন্দ্র রায়, আরডিআরএস বাংলাদেশ সিড্স প্রকল্প ম্যানেজার মিখাইল সরেন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য