সাংবাদিক সম্মেলনে মাদকের মিথ্যা মামলা দিয়ে হয়রানীর অভিযোগসংবাদ সম্মেলনঃ মাদকের মিথ্যা মামলা দিয়ে দিনাজপুর সদর উপজেলার ১০ কমলপুর ইউনিয়নের বড়গ্রামের বাসিন্দারা বিজিবির কয়েকজন সদস্যের বিরুদ্ধে হয়রানীর অভিযোগ করেছেন।

মঙ্গলবার সকালে দিনাজপুর প্রেসক্লাবে সাংবাদিক সম্মেলনে বড়গ্রাম সাইতুল কুড়ি গ্রামের বাসিন্দা মোঃ জবির উদ্দিন লিখিত বক্তব্যে দাবী করেন ২৭ অক্টোবর বড়গ্রাম বিওপির কয়েকজন সদস্য এলাকার বাসিন্দা সেলিম বাবুকে মাদক ও ক্রোসফায়ারের ভয় দেখিয়ে অর্থ আদায় করে।

এর প্রতিবাদ করতে গেলে বাদশা মিয়াসহ ২ জনকে ইয়াবা ট্যাবলেট ও ফেনসিডিল দিয়ে কোতয়ালী থানায় মিথ্যা মামলা দেয়। বিষয়টি কমলপুর ইউনিয়নের চেয়ারম্যানকে জানানো হয়েছে।

তাদের অভিযোগ বিজিবি ক্যাম্পের কয়েকজন সদস্যের অন্যায় কর্মকান্ডে এলাকার মানুষের মধ্যে আতংক সৃষ্টি হয়েছে। সাংবাদিক সম্মেলনে উপস্থিত ছিলেন রহিমা খাতুন , রুবিনা আকতার , আব্দুর রহমান, সেলিম বাবু ও মাসুদ রানা।

এ ব্যাপারে ২৯ ব্যাটালিয়নের কমান্ডার লেঃ কর্নেল রেজাউল করিম রেজা এর সঙ্গে যোগাযোগ করা হলে তিনি জানান, বিজিবি ক্যাম্পের কয়েকজন সদস্যের বিরুদ্ধে যে অভিযোগ করা হয়েছে তা সঠিক নয়। যাদের ধরা হয়েছে তাদের বিরুদ্ধে মামলা আছে। তাদের কাছে মাদক পাওয়া গেছে।

এদিকে কোতয়ালী থানার ইনচার্জ রেদওযানুর রহিম জানান, বিজিবির সদস্যরা বাদশা মিয়াসহ ২ জনকে মাদকসহ থানায় সোর্পদ করলে । তাদের বিরুদ্ধে মাদকের মামলা দায়ের করা হয়।

তবে তার পিতা একজন অসহায় দরিদ্র কৃষক। তিনি তার সন্তানের বিরুদ্ধে মাদকের মিথ্যা মামলা প্রত্যাহার করার দাবী জানিয়েছেন সংশ্লিষ্ট কর্তৃপক্ষের কাছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য