বোদাঃ সুজনে উন্নয়ন বাংলাদেশ শীর্ষক উৎসব ও মেলা সারা দেশের ন্যায় পঞ্চগড়ের বোদায় বর্ণাঢ্য র‌্যালি ও আলোচনা সভার মধ্যে দিয়ে অনুষ্ঠিত হয়েছে। সাংস্কৃতিক বিষয়ক মন্ত্রণালয়ে উদ্যোগে উপজেলা প্রশাসনের সহযোগিতায় গতকাল মঙ্গলবার দিনব্যাপী সুজনে উন্নয়ন বাংলাদেশ শীর্ষক উৎসব ও মেলার আয়োজন করা হয়। সকাল ১১টায় সুজনে উন্নয়ন বাংলাদেশ শীর্ষক এক বর্ণাঢ্য র‌্যালির মাধ্যমে মেলার উদ্বোধন করেন উপজেলা নির্বাহী অফিসার সৈয়দ মাহমুদ হাসান।

এ সময় উপজেলা পরিষদ চেয়ারম্যান আলহাজ্ব সফিউল্লাহ সুফি, উপজেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক মোঃ ফারুক আলম টবি, বোদা থানার অফিসার ইনচার্জ আবু হায়দার মোঃ আশরাফুজ্জামান। এ সময় উপজেলার সরকারি বিভিন্ন দপ্তরের কর্মকর্তা/কর্মচারী, ইউ’,পি চেয়ারম্যান, বিভিন্ন স্কুল-কলেজের শিক্ষক-শিক্ষার্থী ও সাংবাদিকসহ বিভিন্ন শ্রেণী পেশার মানুষ উপস্থিত ছিলেন।

আটোয়ারীঃ পঞ্চগড়ের আটোয়ারী উপজেলা প্রশাসনের আয়োজনে “ সৃজনে উন্নয়নে বাংলাদেশ” শীর্ষক দিবস উদযাপনে দিনব্যাপি জাঁকজমকপুর্ণ বিভিন্ন কর্মসুচি পালন করা হয়েছে। এ উপলক্ষে ৩০ অক্টোবর মঙ্গলবার উপজেলা নির্বাহী অফিসার শারমিন সুলতানার নেতৃত্বে বর্তমান সরকারের আমলে উন্নয়ন ও সাফল্যের চিত্র তুলে ধরে উপজেলা পরিষদ চত্বর হতে বর্ণাঢ্য র‌্যালী বের করে প্রধান প্রধন সড়ক প্রদক্ষিণ করা হয়।

মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক বিদ্যালয়ের ছাত্রীরা মটর সাইকেল ও বাই সাইকেল চালিয়ে একটি বিশাল র‌্যালী করে নারীর উন্নয়নের দৃশ্য দেখিয়েছে সবাইকে তাক লাগিয়ে দেন। এছাড়া দিনব্যাপি ঐতিহ্যবাহী পুরোনো দিনের খেলা, সাংস্কৃতিক অনুষ্ঠান ও লোকজ মেলা সহ ঐতিহ্যবাহী ধামের গান (হুলির গান)-এর আয়োজন করা হয়। পরে বিভিন্ন প্রতিযোগিতায় বিজয়ীদের মাঝে পুরস্কার প্রদান করা হয়।

সকল অনুষ্ঠানে উপজেলার বিভিন্ন দপ্তরের কর্মকর্তা-কর্মচারী, জনপ্রতিনিধি, ইজিপিপি’র কর্মী, বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক-শিক্ষার্থীসহ গণমাধ্যমকর্মীগণ অংশ গ্রহন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য