আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ প্রেমিক অন্যত্র বিয়ে করায় গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে জেএসএসি পরীক্ষার্থী রোজিনা খাতুন (১৪) নামে এক কিশোরী।

মঙ্গলবার (৩০ অক্টোবর) দুপুরের দিকে লালমনিরহাট সদর উপজেলার নিজ বাড়ি থেকে তার মরদেহ উদ্ধার করে সদর থানা পুলিশ।রোজিনা খাতুন সদর উপজেলার পঞ্চগ্রাম ইউনিয়নের নয়ারহাট এলাকার আমজাদ হোসেনের মেয়ে। সে স্থানীয় নয়ারহাট উচ্চ বিদ্যালয়ের ৮ম শ্রেণির ছাত্রী।

পুলিশ ও স্থানীয়রা জানায়, স্কুলছাত্রী রোজিনা খাতুনের এক ছেলের সঙ্গে মন দেয়া-নেয়া চলছিল। কিন্তু পারিবারিকভাবে বিষয়টি মেনে না নেওয়ায় সে সম্পর্ক ভেঙে যায়। সম্প্রতি সেই প্রেমিক অন্যত্র বিয়ে করায় অভিমান করে সোমবার রাতে নিজের শোবার ঘরে গলায় রশি পেঁচিয়ে আত্মহত্যা করে রোজিনা।

মঙ্গলবার সকালে কোনো সাড়া-শব্দ না পেয়ে ঘরের দরজা ভেঙে তার ঝুলন্ত মরদেহ দেখে পুলিশে খবর দেয় তার পরিবার। পরে পুলিশ ঘটনাস্থলে এসে মরদেহ উদ্ধার করে, এসময় তার হাত থেকে একটি চিরকুট পাওয়া যায়।

লালমনিরহাট সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহফুজ আলম জানান, ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তদন্ত শেষে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য