Arrest2আজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাটে দেড় বছর বয়সের এক শিশুকে ধর্ষনের চেষ্টার অভিযোগে তোফাজ্জল হোসেন তোফা(৪৫) নামে এক চা বিক্রেতাকে আটক করেছে পুলিশ।

সোমবার(২৯ অক্টোবর) দুপুরে সদর উপজেলার মহেন্দ্রনগর ইউনিয়নের কিসামত ঢডগাছ পাঙ্গাটারী গ্রামে নিজ বাড়ি থেকে তাকে আটক করে পুলিশ। তিনি ওই এলাকার মৃত নছিয়ত উল্লার ছেলে বলে জানাগেছে।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, চা বিক্রেতা তোফাজ্জল হোসেন তোফা দুই স্ত্রী থাকার পরেও বিভিন্ন সময় গ্রামের নারীদের উত্ত্যক্ত করে আসছিল। সোমবার দুপুরে নিজ বাড়ি কেউ না থাকার সুযোগে প্রতিবেশী নাতনী সম্পর্কের দেড় বছর বয়সী এক শিশুকে নিজ বাড়িতে নিয়ে যায় লম্পট তোফাজ্জল হোসেন। সেখানে ওই শিশুকে ধর্ষনের চেষ্টা করে। পরে প্রতিবেশীরা বিষয়টি দেখতে পেয়ে শিশুটিকে উদ্ধার করে লম্পট তোফাজ্জলকে আটক করে পুলিশে সোপর্দ করে।

সদর থানা পুলিশ শিশুটিকে উদ্ধার করে লালমনিরহাট সদর হাসপাতালে ভর্তি করেন। এ ঘটনায় শিশুটির বাবা বাদি হয়ে সদর থানায় মামলা দায়েরর প্রস্তুতি চলছে।

সদর থানার হাজত খানায় ধর্ষক তোফাজ্জল হোসেন ঘটনার সত্যতা স্বীকার করে জানান, শরীরের উত্ত্যাক্ততা নিবারন করেছেন মাত্র। তবে শিশুটির কোন ক্ষতি করেননি বলেও দাবি করেন তিনি।

সদর থানা ভারপ্রাপ্ত কর্মকর্তা(ওসি) মাহফুজ আলম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, লম্পট তোফাজ্জলকে আটক করা হয়েছে এবং শিশুটিকে উদ্ধার করে হাসপাতালে ভর্তি করা হয়েছে। মামলার প্রস্তুতি চলছে বলেও জানান তিনি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য