দিনাজপুরে ব্যারিষ্টার মইনুল হোসেনের শাস্তির দাবিতে ঝাড়ু হাতে মিছিল করেছেদিনাজপুর সংবাদাতাঃ সাংবাদিক মাসুদা ভাট্টিকে কুটক্তি করায় ব্যারিষ্টার মইনুল হোসেনের শাস্তির দাবীতে ঝাড়– হাতে মিছিল করেছে দিনাজপুর জেলা যুব মহিলা লীগ। মিছিল শেষে প্রেসক্লাব সম্মুখ সড়কে ব্যারিষ্টার মইনুল হোসেনের কুশ পুত্তলিকায় জুতা পেটা ও অগ্নি সংযোগ করে যুব মহিলা লীগের নেতা-কর্মীরা।

২৮ অক্টোবর রোববার বিকেলে বাংলাদেশ যুব মহিলা লীগ দিনাজপুর জেলা শাখার উদ্যোগে বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয় থেকে যুব মহিলা লীগের নেতা-কর্মীরা ঝাড়ু হাতে মিছিল বের করে শহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ করে। মিছিল শেষে দিনাজপুর প্রেসক্লাব সম্মুখ সড়কে ব্যারিষ্টার মইনুল হোসেনের কুশ পুত্তলিকায় জুতা পেটা ও অগ্নি সংযোগ করে যুব মহিলা লীগের নেতা-কর্মীরা।

এ সময় সংক্ষিপ্ত সমাবেশে জেলা যুব মহিলা লীগের সভাপতি ছবি সিনহা বলেন, গণ মাধ্যমে সারা বিশ^কে জানান দিয়ে অকথ্য ভাষায় মাসুদা ভাট্টিকে অপমান করেছেন ব্যারিষ্টার মইনুল হোসেন।

তিনি এই অবমাননার মধ্য দিয়ে সমগ্র নারী সমাজকে অপমান করেছেন। এই নারী লোভী যারা অসৎভাবে ক্ষমতায় যাওয়ার জন্য চক্রান্ত করে, এই মানুষরুপী পিচাষদের বিচার করার জন্য ঝাড়– ও জুতা হাতে যুব মহিলা লীগের কর্মীরা প্রস্তুত রয়েছে।

জেলা যুব মহিলা লীগের সাধারণ সম্পাদক মাসুদা বেগম মুক্তার পরিচালনায় সংক্ষিপ্ত সমাবেশে বক্তব্য রাখেন জেলা যুব মহিলা লীগের সিনিয়র সহ-সভাপতি আন্না অধিকারী, সাংগঠনিক সম্পাদক তাজমুন নাহার ছন্দা, যুব মহিলা লীগ নেত্রী রুকসানা, বৃষ্টি, রিনা, অর্পণা, জেসমিন, মাসু, কোতয়ালী যুব মহিলা লীগের সভাপতি সাবিনা ইয়াসমিন, শহর যুব মহিলা লীগের আহবায়িকা মলিভিয়া পারভীন, যুগ্ম আহবায়ক বাবলি আক্তার প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য