সড়ক দূর্ঘটনায় নিহত শিক্ষিকা মুন‘র মৃত্যুর প্রতিবাদ এবং ক্ষতিপুরনের দাবীতে শিক্ষক কর্মচারীদের মানববন্ধনপ্রতিনিধি দিনাজপুর সংবাদাতাঃ নিরাপদ সড়ক চাই-স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চাই শ্লোগান নিয়ে গতকাল মানবন্ধন করে দিনাজপুরের বিভিন্ন কলেজের শিক্ষক কর্মচারীরা। মানববন্ধনে নিহত শিক্ষিকা আহ্জুমান আরা মুন‘র অকাল মৃত্যুর প্রতিবাদ এবং ক্ষতিপুরনও দাবী করা হয়েছে।

সম্প্রতি দিনাজপুরের বিরল উপজেলায় সড়ক দূর্ঘটনায় নিহত শিক্ষিকা আহ্জুমান আরা মুন‘র অকাল মৃত্যুর প্রতিবাদ এবং ক্ষতিপুরনের দাবীতে রবিবার সকালে দিনাজপুর প্রেসক্লাবের সামনে মানববন্ধন করেছে বিভিন্ন কলেজের শিক্ষক-কর্মচারীরা।

গতকাল সকালে বিভিন্ন কলেজের শিক্ষক-কর্মচারীদের ব্যানারে আয়োজিত ঘন্টাব্যাপী মানববন্ধনে অধ্যক্ষ আমিনুল ইসলামের সভাপতিত্বে বিভিন্ন করেজের শিক্ষক-শিক্ষিকা ও কমচার্রীরা বক্তব্য রাখেন।

তারা বলেন,নিরাপদ সড়ক চাই-স্বাভাবিক মৃত্যুর গ্যারান্টি চাই। আর কাউকে যেন আঞ্জুমান আরা মুনের মত সড়ক দূর্ঘটনার স্বীকার হতে না হয়, সে জন্য সরকারের কাছে কঠোর আইন বাস্তবায়নের আহবান জানানো হয়।

বক্তারা অভিযোগ কওে বলেন, আমাদের আঞ্চলিক এবং মহাসড়ক গুলোতে চলাচলকারী বাস-ট্রাকের চালকদের প্রতিযোগীতামুলক গাড়ি চালানোর কারনেই অহরহ সড়ক দূর্ঘটনায় ঝড়ে যাচ্ছে মূল্যবান জীবন এবং পঙ্গুত্ববরন করছে অনেকে।

কঠোরভাবে ট্রাফিক আইন প্রয়োগ করা হলে এধরনের জীবনহানীর ঘটনা বন্ধ হবে বলে তারা আশা করেন।

এানববন্ধনে বক্তব্য রাখেন,বাংলাদেশ কলেজ-বিশ্ববিদ্যালয় শিক্ষক সমিতির দিনাজপুর শাখার সাধারন সম্পাদক বদিউজ্জামান বাদল,সড়ক দূর্ঘটনায় নিহত আঞ্জুমান আরা মুনের স্বামী মো: মনু আহমেদ,শিক্ষক যথাক্রমে তোজাম্মেল হক,কাজী আয়শা বেগম,সুফিয়ান নাহার,শরিফুল ইসলাম প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য