পঞ্চগড় জেলার বিভিন্ন এলাকা থেকে মোটরসাইকেল চোর চক্রের ৪ সদস্যকে আটক করেছে পুলিশ। শনিবার রাতে তাদের নিজ নিজ বাড়ি থেকে আটক করা হয়। এসময় একটি ১২৫ সিসি হোন্ডা সাইন মোটরসাইকেল উদ্ধার করে পুলিশ।

আটককৃতরা হলেন- পঞ্চগড় জেলার সদর উপজেলার চাকলাহাট ইউনিয়নের রতনিবাড়ি এলাকার লালু, জেলা শহরের ইসলামবাগ এলাকার মামুন, জেলার বোদা উপজেলার ঝলইশালশিরী ইউনিয়নের দালালপাড়া এলাকার রতি কান্ত রায় ও একই উপজেলার কালিয়াগঞ্জ ইউনিয়নের কালিয়াগঞ্জ গ্রামের খতিবর রহমান। এদের বিরুদ্ধে একাধিক মামলা রয়েছে বলে জানিয়েছেন পুলিশ।

পুলিশ জানায়, পার্শ্ববর্তী নীলফামারী জেলা থেকে একটি মোটরসাইকেল চুরি হয়। এ ঘটনায় জড়িত সন্দেহে নীলফামারীতে রুবেল নামে একজনকে আটক করে পুলিশ। তার দেওয়া তথ্যানুযায়ী পঞ্চগড় থানার এসআই আব্দুল জব্বারের নেতৃত্বে পঞ্চগড় ও নীলফামারী থানার একদল পুলিশ শনিবার রাতে অভিযান চালিয়ে এদের আটক করে। রতিকান্ত ও খতিবরের বাড়ি থেকে একটি চোরাই ১২৫সিসি হোন্ডা সাইন মোটরসাইকেলটি উদ্ধার করে।

পঞ্চগড় থানার এসআই আব্দুল জব্বার বলেন, আটককৃতের বিরুদ্ধে নীলফামারী থানায় মামলা হয়েছে। অভিযান চালিয়ে মোটরসাইকেল চোরচক্রের ৪ সদস্যকে আটক করা হয়। পরে রাতেই তাদের নীলফামারী পুলিশের হাতে সোপর্দ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য