গাইবান্ধার রাস্তার দাবীতে সড়ক অবরোধ মানববন্ধনআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ গাইবান্ধা সদর উপজেলার বোয়ালী ইউনিয়নের ত্রিমোহনী বাজার এলাকায় রাস্তার দাবীতে শনিবার দুপুরে মানববন্ধন, সড়ক অবরোধ ও বিক্ষোভ কর্মসূচী পালন করেন এলাকাবাসী। বোয়ালী হরিনসিংহা ও পেয়ারাপুরের গ্রামবাসী গাইবান্ধা-সাঘাটা সড়ক অবরোধ করে এ কর্মসূচী পালন করে। ওই পথে যানবাহন চলাচল বন্ধ হয়ে যায়।

রাস্তার দাবিতে মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা লুৎফর রহমান, যুবলীগ নেতা রানা মিয়া, সাবেক ইউপি সদস্য ছাবেদ আলী, আজিজার রহমান, আল আমিন, আব্দুর রউফ, মালেকা বেগম, রাবেয়া খাতুন হাসিনা খাতুন প্রমুখ।

বক্তারা বলেন, বাপ-দাদার ব্যবহৃত সরকারী রাস্তার উপর স্থানীয় এক প্রভাবশালী ব্যক্তি সাবু মিয়া বসত বাড়ী নির্মাণ করে লোকজনের চলাচলের পথ বন্ধ করে দেন। ফলে ওই এলাকার মানুষদের এখন ঘুরপথে চলাচল করতে হয়। এব্যাপারে স্থানীয় ইউপি চেয়ারম্যান একাধিকবার বিষয়টি মিমাংসার চেষ্টা করে ব্যর্থ হন। শুধু রাস্তা বন্ধই নয়, ত্রিমোহনী জংশন ষ্টেশনের পানি নিস্কাশনের জন্য সাঘাটা-গাইবান্ধা সড়কে যে কালভার্ট করা হয় নির্মাণ করা হয় সেটির মুখও বন্ধ করে সেখানে ব্যবসা প্রতিষ্ঠান গড়ে তুলেছেন ওই সাবু মিয়া।

ফলে পানি নিস্কাশনের পথ বন্ধ হওয়ায় আশেপাশে পানি জমি থাকায় এলাকাবাসিকে চরম ভোগান্তির শিকার হতে হচ্ছে। এব্যাপারে স্থানীয় চেয়ারম্যানসহ বিভিন্ন দপ্তরে আবেদন জানিয়েও কোন প্রতিকার মিলছে না।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য