বীরগঞ্জে কারিগড়ি প্রশিক্ষনের সনদপত্র বিতরনবীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহামুদুল আলম বলেছেন, কারিগড়ি প্রশিক্ষনের মাধ্যমে দক্ষমানব সম্পদে রূপান্তিত করে বিশ্বকে আলোকিত করতে হবে।

বীরগঞ্জ বেইস মিতালী প্রশিক্ষন কেন্দ্রে নরেশ চক্রবর্তী মেমোরিয়াল হলে ২৭ দুপুরে দীর্ঘ মেয়াদী প্রশিক্ষন কোর্সের ২৫তম ব্যাচের শিক্ষার্থীদের মাঝে সনদপত্র, সেলাই মেশিন ও যন্ত্রপাতি বিতরন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে দিনাজপুরের জেলা প্রশাসক মোঃ মাহামুদুল আলম এসব কথা বলেন।

তিনি আরো বলেন স্বাধীনতার পর বাংলাদেশ এগিয়ে যাচ্ছে, দারিদ্রতার হার ৪৪ পার্সেন্ট থেকে ২৩ পার্সেন্টে নেমে এসছে, কারিগড়ি প্রশিক্ষনকে কাজে লাগিয়ে দারিদ্রতাকে দুর করা হয়েছে। প্রশিক্ষনের মাধ্যমে দক্ষমানব সম্পদে রূপান্তিত করে বিশ্বকে আলোকিত করতে প্রধানমন্ত্রী শেখ হাসিনার সরকার কাজ করছে।

বেইস মিতালীর নির্বাহী পরিচালক মাহমুদুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিষ্ট্রেট মহশিন উদ্দিন, বীরগঞ্জ প্রেসক্লাবের প্রতিষ্ঠাতা ও সভাপতি মোঃ আবেদ আলী, যুগ্ন সাধারন সম্পাদক ও কলামিষ্ট মোঃ মোশাররফ হোসেন, বেইস মিতালীর প্রিন্সিপাল জুলফিকার আলী, এরিয়া ম্যানেজার মোঃ আব্দুল মান্নান।

আাইটি-কামরুল ইসলাম বেলাল, সেলাই-জাহাঙ্গীর আলম, ইলেট্রিকাল-শেখ জাহাঙ্গীর, অটো-মোবাইল চিত্ত রঞ্জন দুখু, সঞ্জয় ঘোষ, গজেন্দ্র, মিসেস সুমনা সহ ৯০জন প্রশিক্ষনার্থী অভিভাবক উপস্থিত ছিলেন।

আলোচনা সভা শেষে প্রধান অতিথি জেলা প্রশাসক ৪০টি সেলাই মেশিন ও ৫০জন প্রশিক্ষনার্থীদের হাতে যন্ত্রপাতি তুলে দেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য