মাসুদ রানা পলক, ঠাকুরগাও ,পঞ্চগড় : পঞ্চগড় সদর উপজেলার সাতমেরা ইউনিয়নের পঞ্চগড়-বাংলাবান্ধা মহসড়কের দশমাইল এলাকায় যাত্রীবাহী বাস ও ট্রাকের মুখোমুখি সংঘর্ষে তিনটি শিশু ও নারী সহ ১০ জন নিহত হয়েছেন। এসময় আহত হয়েছেন অন্তত ২৫/৩০ জন।

শুক্রবার রাত পৌনে ৮টায় এই দূঘটনা ঘটে। খবর পেয়ে পঞ্চগড় সদর থানা পুলিশ ও ফায়ার সার্ভিসের সদস্যরা তাদের উদ্ধার করে পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে নিয়ে আসে। ঘটনাস্থলেই তিনজনের মাথা বিচ্ছিন্ন হয়ে যায়।

পুলিশ ও প্রত্যক্ষদর্শীরা জানান, রাত পৌনে ৮টার দিকে পঞ্চগড় শহর থেকে একটি যাত্রীবাহী বাস বাংলাবান্ধার দিকে যাচ্ছিল এবং তেঁতুলিয়া থেকে একটি বিদ্যুতের পোলবাহী ট্রাক পঞ্চগড় শহরের দিকে আসতেছিল।

এ সময় পঞ্চগড়-বাংলাবান্ধা মহসড়কের দশমাইল বাজারে ট্রাকটির বাম পাশে একটি বিয়ের গাড়ি (বাস) দাঁড় করানো ছিল। পোলবাহী ট্রাকটি বিয়ের দাড় করানো বাসটিকে পাশ কাটতে গিয়ে সামনে থেকে আসা যাত্রীবাহী বাসটির সাথে মুখোমুখি সংঘর্ষ ঘটে।

এতে ঘটনাস্থলেই ৫জন নিহত এবং পঞ্চগড় আধুনিক সদর হাসপাতলে নেওয়ার পর একটি শিশু একজন নারী সহ ৩জন ও পরে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেওয়ার পথে ২ জন মারা যান।

হতাহতদের মধ্যে সাতমেরা ইউনিয়নের জোতহাসনা এলাকার সাইদুল ইসলামের স্ত্রী লাভলী (২৯) ও ছেলে ইয়াসিন (৭)।

অন্যান নিহতরা হলেন, বিভিন্ন এলাকার রেজাউল (২২), ফরিদ (২৮), অনিত্য (২০), রাসেল (২৭), লায়লা (২৫), লুৎফর (২০), মোজাম্মেল (৩৮) মনির (১০)
আহতরা পঞ্চগড় সদর হাসপাতাল সহ বিভিন্ন জায়গায় চিকিৎসাধীন আছেন।

পঞ্চগড়ের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) মোহাম্মদ গোলাম আজম এ তথ্য নিশ্চিত করেছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য