আটোয়ারীতে অরক্ষিত রেলক্রসিং-এ গেট কিপারের দাবীতে রেলপথ অবরোধমোঃ ইউসুফ আলী,আটোয়ারী (পঞ্চগড়) থেকে: পঞ্চগড়ের আটোয়ারীতে গেট কিপারের দাবীতে রেলপথ অবরোধ করার খবর পাওয়া গেছে। শুক্রবার (২৬ অক্টোবর) বেলা সাড়ে ১১টায় কাঞ্চন এক্সপ্রেস পার্বতীপুর থেকে ছেড়ে পঞ্চগড় অভিমুখে যাওয়ার সময় উপজেলার কিসমত রেল ষ্টেশন সংলগ্ন রেলঘুমটি এলাকায় বিক্ষুদ্ধ এলাকাবাসী ট্রেনটির গতিপথরোধ করে।

এসময় ট্রেনটি থামালে বিক্ষুদ্ধকারীরা আটোয়ারী-বোদা পাকা সড়কের রেলঘুমটি এলাকায় রেল ক্রসিংয়ে দীর্ঘ দিন হতে গেট কিপার বিহীন ট্রেন চলাচল করার প্রতিবাদ জানায়। এতে অহরহ ছোটখাট দূর্ঘটনা ঘটছে বলে তারা প্রতিবাদ করে।

তারা জানায় সর্বশেষ গত বৃহস্পতিবার সন্ধ্যায় আইয়ুবুল নামের এক মটর সাইকেল আরোহী পঞ্চগড় থেকে ছেড়ে আসা চলন্ত ডেম্যু ট্রেনের পিছনের বগিতে ধাক্কা লাগে রাস্তায় লুটে পড়ে। এতে মটর সাইকেল আরোহী অল্পের জন্য প্রাণে রক্ষা পেলেও তার ব্যবহৃত মটর সাইকেলটি দুমড়েমুচড়ে যায়।

এঅবস্থায় প্রায় ২৫/৩০ মিনিট ট্রেনটি অবরোধ থাকার পর কাঞ্চন এক্সপ্রেসের দায়িত্বরতরা উর্দ্ধতন কর্তৃপক্ষের সাথে যোগাযোগ করে এলাকাবাসীর দাবী অনতি বিলম্বে পুরণ করা হবে বলে আশ্বাস দিলে রাধানগর ইউপি চেয়ারম্যান আবু জাহেদ ও আটোয়ারী থানার ও.সি (তদন্ত) জয়ন্ত কুমার সাহা’র মধ্যস্থতায় কিসমত ষ্টেশন ট্রেনটি ছেড়ে যায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য