বিরলে ভ্রাম্যমান ভেটেরিনারি চিকিৎসা ও পরামর্শ সেবা ক্যাম্পরদিনাজপুর সংবাদাতাঃ বিরলের শহরগ্রাম ইউপি’র সততা যুব সংঘের আয়োজনে ৪ টি গ্রামসহ আশপাশের এলাকায় দিনব্যাপী ভ্রাম্যমান ভেটেরিনারি চিকিৎসা ও পরামর্শ সেবা ক্যাম্প অনুষ্ঠিত হয়েছে। সেনগ্রাম সরকারি প্রাথমিক বিদ্যালয়, দাসনগর সরকারি প্রাথমিক বিদ্যালয়, সেনগ্রাম নিতলা সরকারি প্রাথমিক বিদ্যালয় মাঠে ও পাঁচশালা গ্রামে ৪ টি পৃথক স্থানে ক্যাম্পে প্রায় ৪ হাজার ছাগলকে পিপিআর টিকা প্রদান করা হয়।

বৃহষ্পতিবার সকালে ভ্রাম্যমান ভেটেরিনারি চিকিৎসা ও পরামর্শ সেবা ক্যাম্পে সরাসরি সেবা প্রদান করেন জেলা প্রাণি সম্পদ অফিসার ডাঃ শাহিনুর আলম, অতিরিক্ত জেলা প্রাণি সম্পদ অফিসার ডাঃ আশিকা আকবর ত্রিশা, সদর উপজেলা ভ্যাটেরিনারি সার্জন ডাঃ গোলাম কিবরিয়া, বিরল উপজেলা ভ্যাটেরিনারি সার্জন ডাঃ মরিয়ম রহমান, ভিএফএ ইসরাইল হোসেন,আবুল কালাম আজাদ, দিলীপ কুমার রায়, ইউএসও আব্দুর রহিম।

ভ্রাম্যমান ভেটেরিনারি চিকিৎসা ও পরামর্শ সেবা ক্যাম্পে সার্বিক সহযোগিতা প্রদান করেন ইউপি আওয়ামীলীগের সাবেক সভাপতি আব্দুল আজিজ, ইউপি সদস্য মোশারফ হোসেন, সততা যুব সংঘের সভাপতি নাজমুল আলম বুয়েট, সাবেক সভাপতি আব্দুল হান্নান সোহাগ, সম্পাদক সঞ্জয় শীল, সহ-সভাপতি সুদেব চন্দ্র, সহ সম্পাদক লতিফুর রহমান প্রমূখ।

সততা যুব সংঘ এলাকায় এর আগে ৮০০ জনের বিনামূল্যে রক্তের গ্রুপ নির্ণয় করে, ১০ জনকে বিনামূল্যে স্বাস্থ্য সেবা প্রদান করে, ২০ জনকে বিবাহকালীন আর্থিক অনুদান বিতরণ করে, ৫০০ জনকে বিনামূল্যে বৃক্ষচারা বিতরণ করে ও দরীদ্র মেধাবী শিক্ষার্থীদের মাঝে বিনামূল্যে খাতা-কলম বিতরণ করে এলাকায় সেবামূলক কার্যক্রম পরিচালনা করে আসছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য