বিরল উপজেলায় ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিতদিনাজপুর সংবাদাতাঃ ২৪ অক্টোবর বুধবার দিনাজপুর জেলার বিরল উপজেলা বাবুদীঘি, বিস্তইড় এলাকায় মফিজউদ্দিন-মাজেদা ফাউন্ডেশনের আয়োজনে এবং দিনাজপুর ডায়াবেটিস ও স্বাস্থ্য সেবা হাসপাতাল দিনাজপুরের সহযোগিতায় ও স্যেরভিঁয়ে বাংলাদেশ অপারেশনস্ এর সৌজন্যে ফ্রি চিকিৎসা ক্যাম্প অনুষ্ঠিত হয়।

চিকিৎসা সেবা প্রদান করেন ডায়াবেটিস ও স্বাস্থ্য সেবা হাসপতালের সিনিয়র মেডিকেল অফিসার ডাঃ মোঃ আলমগীর হুসেন, দিনাজপুর জেনারেল হাসপাতাল সার্জারী বিভাগের কনসালটেন্ট ডাঃ শিলা দিত্য শীল, মফিজউদ্দিন-মাজেদা মেডিকেল সেন্টারের চিকিৎসক ডাঃ রুমানা।

ক্যাম্পের উদ্বোধন করতে গিয়ে প্রতিষ্ঠাতা সভাপতি আলহাজ্ব আবুল হোসেন বলেন, এলাকার গরীব অসহায় মানুষের কল্যাণে এই মেডিকেল সেন্টার খোলা হয়েছে। এখানে বিনামূল্যে চিকিৎসা ও ঔষধ বিতরণ করা হয়।

স্বাগত বক্তব্য রাখেন মফিজউদ্দিন-মাজেদা ফাউন্ডেশনের সাধারণ সম্পাদক মেহনাজ তাবাসসুম বলেন, রোগীর সেবার মত আর কোন ধর্ম নাই। আমরা আর্ত-মানবতার কল্যাণে অসহায়, দরিদ্র রোগীদের বিনামূল্যে চিকিৎসা প্রদান করে আসছি।

আমার চাচা ডাঃ আবুল হোসেন ও চাচী মরহুম তিনা হাসান, আমার দাদা শশুড় ডাঃ মফিজউদ্দিন, দাবী শাশুড়ী মরহুম মাজেদা বেগম একদিন যে স্বপ্ন দেখেছিলেন আমরা তা পূরণের চেষ্টা করছি। ফ্রি চিকিৎসা ক্যাম্পে বিভিন্ন এলাকার ডায়াবেটিক রোগী, হাইপারটেনশন রোগী ও পাইলস/অশ্ব রোগীরা চিকিৎসা সেবা গ্রহণ করেন।

ডাঃ আলমগীর হোসেন বলেন, মফিজউদ্দিন-মাজেদা মেডিকেল সেন্টারে আমরা নিয়মিত ফ্রি চিকিৎসা এবং ফ্রি ঔষধ প্রদান করছি। এধরনের ক্যাম্প আমরা প্রতিনিয়ত করব। যাতে এলাকার গরীব, অসহায়, দরিদ্র রোগীরা বিনামূল্যে চিকিৎসা সেবা পায়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য