পৌরসভা সহ মেয়রের বাসায় হামলা ভাংচুরের প্রতিবাদে সংবাদ সম্মেলনসংবাদ সম্মেলনঃ গাইবান্ধার গোবিন্দগঞ্জ পৌরসভা সহ মেয়রের বাসায় নাশকতা লক্ষ্যে হামলা ভাংচুরের অভিযোগে সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়েছে।

বুধবার দুপুর ১টায় পৌর সভার হলরুমে প্যানেল মেয়র মাসুদ রানা বাপ্পী লেখিত সংবাদ সম্মেলনে বলেন, পৌর এলাকার বদ্ধর্নকুঠি মন্ডল পাড়ার আব্দর রশিদের পুত্র জুয়েল (৩০) একজন সন্ত্রাস, চাঁদাবাজ।

সে গত ২৩ সেপ্টেম্বর রাত ৮টায় সন্ত্রাসী কায়দায় পৌর ভবনে হামলা চালিয়ে ব্যাপক ভাংচুর করে পৌর মেয়র ও উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক আতাউর রহমান সরকারের বাসায় অর্তকিত ভাবে হামলা চালিয়ে ব্যাপক ইটপাটকেল নিক্ষেপ করে ভাংচুর চালানোর সময় উপস্থিত লোকজন বাধা দিতে গেলে সন্ত্রাসী জুয়েল পিস্তলের ভয় দেখায়। পুলিশ এ খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে জুয়েলকে গ্রেফতার করে।

তিনি আরো জানান,মেয়র আতাউর রহমান ঢাকায় যাওয়ার সুযোগে পৌর ভবন সহ মেয়র এর বাসায় সন্ত্রাসী হামলার পরিকল্পনার অংশ হিসেবে এই পরিকল্পনা। আটক জুয়েলকে ব্যাপক জিজ্ঞাসাবাদ করা হলে প্রকৃত ঘটনা বেড়িয়ে আসবে।

সম্মেলনে অন্যান্যদের উপস্থিত ছিলেন পৌর কমিশনার রিমন তালুকদার,মোখলেছুর রহমান,রেবেকা সুলতানা,মারুফা বেগম,গোলাপি বেগম,জহুরা বেগম ও জোবাইদুর রহমান,র্সাভেয়ার আনোয়ার হোসেন প্রমূখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য