র‌্যাবের অভিযানে সৈয়দপুরে ৮ হাজার পিস ইয়াবাসহ আটক -১মোঃ জাকির হোসেন সৈয়দপুর (নীলফামারী) সংবাদদাতা ॥ নীলফামারীর সৈয়দপুরে র‌্যাব-১৩ এর একটি বিশেষ আভিযানিক দল গোপন সংবাদের ভিত্তিতে অভিযান পরিচালনা করে কসমেটিকস সামগ্রীর একটি কার্টুনের ভিতর থেকে প্রায় আট হাজার পিস ইয়াবা উদ্ধার করে এবং মাদক ব্যবসায়ী শ্রী বাবু রায় (৪০) কে গ্রেফতার করেন।

শ্রী বাবু রায় দিনাজপুর জেলার পার্বতীপুর খোলাহাটি নতুন বাজার এলাকার মৃত: আশুতোষ রায়ের ছেলে।

গোপন সংবাদের ভিত্তিতে র‌্যাবের ওই দলটি মঙ্গলবার (২৩ অক্টোবর) সন্ধ্যায় নীলফামারীর সৈয়দপুর শহরের শহীদ ডা. জিকরুল সড়কে অভিযান চালিয়ে এসব উদ্ধার ও উল্লেখিত মাদক ব্যবসায়ীকে আটক করে।

উত্তরবঙ্গে সাম্প্রতিক কালের এটিই ইয়াবার সবচেয়ে বড় চালান ধরা পড়লো যার আনুমানিক মূল্য প্রায় ৪০ (চল্লিশ) লাখ টাকা। প্রাথমিক জিজ্ঞাসাবাদে সে মাদকের বড় বড় চালান সরবরাহের সাথে সম্পৃক্ততার কথা স¦ীকার করেছে।

সে কসমেটিকস্ ব্যবসার আড়ালে বিভিন্ন কাটুনে করে এই মাদক ব্যবসা পরিচালনা করতো। গ্রেফতারকৃত আসামীর বিরুদ্ধে আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হয়েছে বলে র‌্যাব-১৩ রংপুর সূত্রে জানা গেছে।

সৈয়দপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহজাহান পাশা ঘটনার সত্যতা নিশ্চিত করে জানান, সৈয়দপুর থানায় মাদক মামলা আইনে মামলা দায়ের করা হয়েছে। আটক ব্যক্তিকে নীলফামারী জেলা কারাগারে প্রেরণ করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য