Arrest2দিনাজপুর সংবাদাতাঃ দিনাজপুর নবাবগঞ্জ উপজেলা জামায়াতের সেক্রেটারীসহ ৫ জনকে নাশকতার পরিকল্পনার অভিযোগে ৮টি ককটেল ও ১২টি বাশের লাঠি সহ গ্রেফতার করা হয়েছে।

দিনাজপুর নবাবগঞ্জ থানার অফিসার্স ইনচার্জ সুব্রত সরকার জানান, মঙ্গলবার ভোর রাতে গোপন সংবাদের ভিত্তিতে নবাবগঞ্জ উপজেলার সারাইপাড়া গ্রামে উপজেলা জামায়াতের সেক্রেটারী সেরাজুল হাসান ওরফে রায়হান (৩৫) এর বাড়ীতে অভিযান চালানো হয়।

এসময় ওই বাড়ীতে নাশকতার উদ্দেশ্যে বেশ কিছু জামায়াত-শিবির নেতাকর্মী সমবেত হয়ে গোপন বৈঠক করছিল। পুলিশের উপস্থিতি টের পেয়ে জামায়াত-শিবির নেতাকর্মীরা দৌড় দিয়ে পালানোর চেষ্টা করলে ৫ জনকে আটক করতে সম্ভব হয়। অন্যান্যরা পালিয়ে যায়।

ঘটনাস্থল থেকে ৮টি তাজা ককটেল এবং ১২টি বাশের লাঠি উদ্ধার করা হয়। আটককৃতদের মধ্যে অন্যান্যরা হলেন উপজেলা জামায়াতের সুরা সদস্য আব্দুল মান্নান (৪২), আসাদুজ্জামান (৩৮), কবিরুল ইসলাম (৩২) ও ইসলাম হোসেন (৩৫)।

আটকদের বিরুদ্ধে এসআই শাহিন আলম বাদী হয়ে মঙ্গলবার দুপুর ১২টায় নবাবগঞ্জ থানায় বিশেষ ক্ষমতা আইনের ১৫ (৩) এবং তৎসহ বিস্ফোরকদ্রব্য আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

পুলিশের সূত্রটি জানায়, গ্রেফতারকৃত ৫ জনকে মামলার তদন্তকারী কর্মকর্তা এসআই নাহিদুল ইসলাম মঙ্গলবার বিকেল ৪টায় দিনাজপুর সদর জুডিশিয়াল ম্যাজিষ্ট্রেট আদালতে সোপর্দ করে জিজ্ঞাসাবাদের জন্য ৭ দিনের রিমান্ড আবেদন করেছেন।

বিচারক রিমান্ড শুনানির জন্য আগামী ২৫ অক্টোবর দিন ধার্য করে আসামীদের জেল হাজতে প্রেরণ করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য