দিনাজপুর শিক্ষাবোর্ডের ১ যুগ পূর্তি উপলক্ষে আলোচনা সভা দিনাজপুর সংবাদাতাঃ দেশ জাতির উন্নয়নে শিক্ষার কোন বিকল্প নেই, বাংলায় প্রবাদ আছে, শিক্ষিত মা থাকলে শিক্ষিত জাতি পাওয়া যায়। আর শিক্ষাই মানুষের জীবনে পরিবর্তন ঘটায়, তাই আগামী প্রজন্মকে সু-শিক্ষায় শিক্ষিত করার অনুপ্রেরণা জাগাতে হবে। আমরা যারা আজ এখানে উপস্থিত আছি তাদের একটি কথা মনে রাখতে হবে।

দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের আয়োজনে শিক্ষাবোর্ড কর্মচারি ইউনিয়ন অফিস কক্ষে দিনাজপুর শিক্ষাবোর্ড কর্মচারি ইউনিয়ন’র সভাপতি মোঃ আজিজুল হক শাহ এর সভাপতিত্বে দিনাজপুর শিক্ষা বোর্ডের ১ যুগ পূর্তি উপলক্ষে ২২ অক্টোবর সোমবার বিকেলে আলোচনা সভায় প্রধান অতিথি শিক্ষাবোর্ডের চেয়ারম্যান মোঃ আবু বক্কক সিদ্দিক উপরোক্ত কথা গুলো বলেন।

তিনি আরো বলেন সততাই মানুষকে বৃহত্তর মর্যাদা ও প্রশংসার দাবীদার করে তুলে। তাই এই বোর্ডের সুনাম অক্ষুন্ন রাখতে আমরা সবাই সততার সঙ্গে কাজ করব।

আলোচনা সভায় উপস্থিত ছিলেন সচীব মোঃ আমিনুল হক সরকার, বিদ্যালয় পরিদর্শক মোঃ আবু হেনা মোস্তফা কামাল,কলেজ পরিদর্শক ফারাজ উদ্দিন তালুকদারসহ সকল কর্মকর্তা কর্মচারীবৃন্দ।

অনুষ্ঠানটির সাঞ্চলনায় ছিলেন দিনাজপুর শিক্ষা বোর্ড কর্মচারী ইউনিয়নের সাধারণ সম্পাদক মোঃ গোলাম রব্বাণী আলোচনা সভা শেষে শিক্ষাবোর্ডে সকল কর্মকর্তা কর্মচারীর সু-স্বাস্থ্য ও দেশের মঙ্গল কামনায় বিশেষ মোনাজাত করা হয়। এবং সন্ধায় মনোজ্ঞ সাংস্কৃতি সন্ধার আয়োজন করা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য