11 21 18

বুধবার, ২১শে নভেম্বর, ২০১৮ ইং | ৭ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১২ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - ডিমলায় ৩ ইউনিয়ন নির্বাচনে ২টিতে স্বতন্ত্র ১টিতে আওয়ামীলীগ

ডিমলায় ৩ ইউনিয়ন নির্বাচনে ২টিতে স্বতন্ত্র ১টিতে আওয়ামীলীগ

নীলফামারীর ডিমলায় ৪ ছিটমহলে মামলার কারণে স্থগীত হওয়া ৩টি ইউনিয়নের নির্বাচনে একটিতে আওয়ামীলীগ দুইটিতে স্বতন্ত্র প্রার্থী বিজয়ী হয়েছে।

App DinajpurNews Gif

রোববার ৩টি ইউনিয়নে নির্বাচন ১টিতে নির্বাচন অনুষ্ঠিত হয়। নির্বাচনে উপজেলার টেপাখড়িবাড়ি ইউনিয়নের আওয়ামীলীগের প্রার্থী মইনুল হক আনারস প্রতিক নিয়ে ৫হাজার ৯৬৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি স্বতন্ত্র প্রাথীি রবিউল ইসলাম শাহিন আনারস প্রতিক পেয়েছেন ৪হাজার ৮৯৩ ভোট, খগাখড়িবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী রবিউল ইসলাম লিথন চশমা প্রতিক নিয়ে ৪হাজার ৪২৭ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের জাহাঙ্গীর আলম নৌকা প্রতিক পেয়েছেন ৩হাজার ৮১৮ ভোট এবং গয়াবাড়ি ইউনিয়নে স্বতন্ত্র প্রার্থী সামসুল হক আনারস প্রতিক নিয়ে ৭হাজার ২৪১ ভোট পেয়ে বিজয়ী হয়েছেন, তার নিকটতম প্রতিদ্বন্দি আওয়ামীলীগের শরিফ ইবনে ফয়সাল মুন নৌকা প্রতিক পেয়েছেন ৪হাজার ৫৬৮ ভোট।

রোববার রাত ১১ টায় বেসকারীভাবে ভোটের ফলাফল ঘোষনা করেন খগাখড়িবাড়ী ইউনিয়নের রির্টানীং কর্মকর্তা ও উপজেলা পল্লী উন্নয়ন কর্মকর্তা রাজিউড় রহমান এবং টেপাখড়িবাড়ী, গয়াবাড়ী ইউনিয়নের রির্টানীং কর্মকর্তা ও উপজেলা শিক্ষা কর্মকর্তা স্বপন কুমার দাস।

উল্লেখ্য ডিমলা উপজেলার চারটি ছিটমহল বিলুপ্ত হলে তিনটি ইউনিয়নের সীমানা জটিলতায় উচ্চ আদালতে মামলা দায়ের হয়। মামলার কারনে ২০১৬ সালের ঘোষিত তফশীলে ওই তিনটি ইউনিয়নে নির্বাচন স্থগিত করা হয়েছিল। আদালতে মামলার নিষ্পত্তি হওয়ায় ২০ সেপ্টেম্বর নির্বাচন কমিশনের যুগ্ন সচিব ফরহাদ আহাম্মদ খান স্বাক্ষরিত পত্রে স্থগিত ইউনিয়ন তিনটির নির্বাচনী তফশিল ঘোষনা করা হলে রোববার তিনটি ইউনিয়নে নির্বাচন অনুষ্ঠিত হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য