11 22 18

বৃহস্পতিবার, ২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - গাইবান্ধায় ও পলাশবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

গাইবান্ধায় ও পলাশবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিত

গাইবান্ধায় ও পলাশবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস পালিতআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ আইন মেনে চলবো, নিরাপদ সড়ক গড়বো’ এই শ্লে¬াগানকে সামনে রেখে জাতীয় নিরাপদ সড়ক দিবস উপলক্ষে সোমবার বিভিন্ন কর্মসূচী পালন করে। গাইবান্ধা বিআরটিএ’র আয়োজনে এবং জেলা প্রশাসনের সহযোগিতায় দিবসটির আয়োজন করা হয়। এ উপলক্ষে স্বাধীনতা প্রাঙ্গণ থেকে একটি র‌্যালী বের হয়ে শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে। এতে প্রধান অতিথি ছিলেন জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা।

App DinajpurNews Gif

পরে জেলা শিল্পকলা একাডেমি মিলনায়তনে অতিরিক্ত জেলা ম্যাজিষ্ট্রেট এবিএম সাদিকুর রহমানের সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন পুলিশ সুপার প্রকৌশলী আবদুল মান্নান মিয়া, পৌর মেয়র অ্যাড. শাহ মাসুদ জাহাঙ্গীর কবির মিলন, গাইবান্ধা বিআরটিএ সহকারি পরিচালক আব্দুল কুদ্দুস প্রমুখ।

জেলা প্রশাসক সেবাষ্টিন রেমা বলেন, প্রশিক্ষণের সীমাবদ্ধতা থাকা সত্ত্বেও গাড়ির চালকরা যদি নিজস্ব দক্ষতা মেধা ও মনোযোগের সাথে সড়কে গাড়ি চালান তাহলে অবশ্যই দুর্ঘটনা হ্রাসকরা সম্ভব। তবে পথ চলাচলে পথচারীদেরও যথেষ্ট সাবধানতা অবলম্বন করা উচিত বলে তিনি উল্লে¬খ করেন।

পলাশবাড়ীঃ “আইন মেনে চলব-নিরাপদ সড়ক গড়ব” এই প্রতিপাদ্যকে সামনে রেখে সড়ক দূর্ঘটনা হ্রাস ও জনসচেতনতা সৃষ্টির লক্ষ্যে গাইবান্ধার পলাশবাড়ীতে জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৮ উপলক্ষে এক মানববন্ধন কর্মসূচী পালিত হয়েছে।

উপজেলা প্রশাসনের আয়োজনে সোমবার সকাল ১১টায় রংপুর-ঢাকা জাতীয় মহাসড়কে উপজেলার বিভিন্ন শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষক ও শিক্ষার্থীদের অংশগ্রহণে এ মানববন্ধন কর্মসূচী পালন করা হয়।

এসময় উপজেলা নির্বাহী অফিসার মো. মেজবাউল হোসেন, উপজেলা পরিষদ ভাইস-চেয়ারম্যান কোহিনুর আকতার বানু শিফন, মাধ্যমিক শিক্ষা অফিসার মাহতাব হোসেন, প্রাথমিক শিক্ষা অফিসার আব্দুল্যাহিশ শাফী, এস.এম পাইলট সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক সুশীল চন্দ্র সরকার, পিয়ারী পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক শাহ্ মু. মাহবুবুল আলম মিল্টন ও বঙ্গবন্ধু বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক রেজাউল করিম বাবলু উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য