হাতীবান্ধায় ডাক্তারের বিরুদ্ধে মারপিটের অভিযোগ আজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলায় স্বাস্থ্য কমপ্লেক্সের বাথ রুমের নেট ছিদ্র করার অপরাধে লাইজু বেগম (৪০) নামে এক ঝাড়ুদারকে বেধরক মারপিটের অভিযোগ উঠেছে উপজেলা আবাসিক স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নাঈম হাসান নয়নের বিরুদ্ধে।

রোববার হাতীবান্ধা উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে এ ঘটনা ঘটে। এ দিকে ডাঃ নাঈম হাসান নয়নকে গ্রেফতারের দাবীতে মানব বন্ধন করেছে উপজেলা সচেতন নাগরিক ফোরামের ব্যানারে বেশ কিছু লোকজন।

প্রত্যক্ষদর্শীরা জানায়, রোববার সকালে লাইজু বেগম বাথরুম পরিস্কার করার সময় পাইপের মুখে থাকা নেট ছিদ্র করে ছিল। এ সময় ডাঃ নাঈম হোসেন নয়ন ও নার্স রনজিনা এসে বাক বিতন্ডার এক পর্যায়ে বাথ রুমের দরজা বন্ধ করে লাইজু বেগম মারধর করতে থাকে।

লাইজু বেগম জানান, সকালে এসে ওয়ার্ড ও বাথরুম পরিস্কার কর ছিলাম। বাথ রুম পরিস্কার করার সময় পাইপের মুখে নেট থাকায় পানি ও ময়লা বের হচ্ছিল না। এ জন্য আমি নেট ছিদ্র করে পানি ও ময়লা বের করি। এ সময় নাঈম স্যার ও নার্স রনজিনা এসে দরজা বন্ধ করে আমাকে চুলের মুঠি ধরে মারতে থাকে।

ডাঃ নাঈম হোসেন নয়ন তাকে মারধরের কথা অস্বীকার করে জানান, বাথ রুম পরিস্কার পরিচ্ছন্ন রাখার জন্য আমি ব্যক্তিগত খরচে এই নেটগুলো লাগিয়েছি। নেট ছিদ্র করার কারনে তাকে গালমন্দ করেছি মাত্র।

উপজেলা স্বাস্থ ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাঃ রমজান আলী জানান, ঘটনাটি শুনেছি। বিস্তারিত জেনে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।

এ দিকে রোববার বিকালে ডাঃ নাঈম হাসান নয়নকে গ্রেফতারের দাবীতে মেডিকেল মোড় এলাকায় মানব বন্ধন করেছে উপজেলা সচেতন নাগরিক ফোরামের ব্যানারে বেশ কিছু লোকজন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য