বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি জেলা শাখার কমিটি গঠন ও আলোচনা সভাদিনাজপুর সংবাদাতাঃ ২০ অক্টোবর শনিবার দিনাজপুর প্রেসক্লাব মিলনায়তনে বাংলাদেশ স্বতন্দ্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি জেলা শাখার উদ্যোগে কমিটি গঠন ও আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে।

কমিটি গঠন অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মোঃ শহিদুল ইসলাম। সভায় মোঃ মাহাতাব উদ্দীনকে সভাপতি ও মোঃ ওবায়দুল হককে সম্পাদক করে ২৭ সদস্য বিশিষ্ট একটি পূর্ণাঙ্গ জেলা কমিটি গঠন করা হয়।

প্রধান আলোচক হিসেবে উপস্থিত ছিলেন বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির মহাসচিব মোঃ মোখলেছুর রহমান।

অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন কেন্দ্রীয় কমিটির যুগ্ম মহাসচিব মোঃ আবু মুছা ভূইয়া, দপ্তর সম্পাদক ইমতিয়াস বিনহাকিম, সাংগঠনিক সম্পাদক শামসুল আলম, বিভাগীয় কমিটির সভাপতি আলাউদ্দিন, বাংলাদেশ আওয়ামীলীগ শহর শাখার সাংগঠনিক সম্পাদক মোঃ আশরাফ আলী শাহ্, লুৎফর রহমান, আঃ কুদ্দুস, ওবায়দুর রহমান, আতাউর রহমান, শামসুল ইসলাম, মমতাজ আলী, আবু রায়হান, রফিকুল ইসলাম, আঃ রউফ, গোলাম রব্বানী, মোজাম্মেল হক, আয়াতুল, রবিউল, মনছার, আঃ কাদের, তোজাম্মেল, জাহাঙ্গীর, মতিবুল, মঞ্জুরুল, গোলজার হোসেন, এরশাদুল, অলিউল, রফিকুল প্রমুখ।

বক্তারা বাংলাদেশ স্বতন্ত্র ইবতেদায়ী মাদ্রাসা নিমিতালা-২০১৮’তে মানোনীয় প্রধানমন্ত্রী স্বাক্ষর করায় কেন্দ্রীয় জেলা কমিটির পক্ষ থেকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য