তেতুলিয়ায় জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ সম্পর্কে মতবিনিময় সভাপঞ্চগড়ের তেঁতুলিয়ায় অনু্ষ্ঠিত হচ্ছে জঙ্গীবাদ, সন্ত্রাস ও নাশকতা প্রতিরোধ, দুর্নীতি প্রতিরোধ, এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, মাদকদ্রব্য, যৌতুক ও বাল্যবিবাহ এবং উন্নয়ন কর্মকান্ডের বাস্তবায়ন ও সম্ভাবনা সম্পর্কে মতবিনিময় সভা অনুষ্ঠিত হয়েছে।

(১৮ সেপ্টেম্বর ) ১২ ঘটিকার সময় জেলা প্রশাসক জনাব নবাগত জেলা প্রশাসক জনাব সাবিনা ইয়াসমিন মহোদয় উপজেলা পরিষদ হলরুমে অনুষ্ঠিত উপজেলা পর্যায়ের কর্মকর্তা, জনপ্রতিনিধি ও স্থানীয় গন্যমান্য ব্যক্তিবর্গের সমন্বয়ে দুর্নীতি প্রতিরোধ, এলাকার আইন-শৃঙ্খলা পরিস্থিতি, সীমান্ত এলাকার পরিস্থিতি, জঙ্গীবাদ, সন্ত্রাস, নাশকতা, চোরাচালান, নারী ও শিশু নির্যাতন/পাচার, ইভটিজিং, মাদকদ্রব্যের অপব্যবহার,নারীপাচার, যৌতুক প্রথা ও বাল্য বিবাহ প্রতিরোধ এবং উন্নয়ন কর্মকান্ডের বাস্তবায়ন ও সম্ভাবনা সম্পর্কিত আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন।

বিশেষ অতিথি হিসেবে উপস্হিত ছিলেন জনাবা মোছা. ফরিদা আকতার হিরা সাবেক সংসদ সদস্য মহিলা আসন,পঞ্চগড় ১।

উপজেলা নির্বাহী অফিসার জনাব মো. সানিউল ফেরদৌস এর সভাপতিত্বে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা পরিষদ চেয়ারম্যান জনাব মো. রেজাউল করিম শাহিন, উপজেলা পরিষদের মহিলা ভাইস চেয়ারম্যান জনাব মোছা. সুলতানা রাজিয়া, উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কমান্ডার বীরমুক্তিযোদ্ধা জনাব কাজী মাহাবুবুর রহমান, উপজেলা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা জনাব ইয়াছিন আলী মন্ডল,ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকবৃন্দ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য