উন্নয়নের ধারা অব্যাহত রাখতে নৌকায় ভোট দিন, সমাজকল্যাণ প্রতিমন্ত্রীআজিজুল ইসলাম বারী,লালমনিরহাট প্রতিনিধিঃ সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ এমপি বলেছেন, জ্বালাও-পোড়াও রাজনীতি করে কেউ ক্ষমতায় আসতে পারে না। বর্তমান সরকার দেশের ব্যাপক উন্নয়ন করেছেন। উন্নয়নের ধারা অব্যাহত রাখতে একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আবার নৌকায় ভোট দিয়ে শেখ হাসিনার হাতকে শক্তিশালী করার জন্য তিনি জনগণের প্রতি আহ্বান জানান।

App DinajpurNews Gif

বৃহস্পতিবার(১৮ অক্টোবর) বিকালে লালমনিরহাটের কালীগঞ্জ উপজেলার কাকিনা মহিমা রঞ্জন স্মৃতি উচ্চবিদ্যালয়ের মাঠে ৪ তলা ভবনের ভিত্তি প্রস্তর স্থাপন ও কাকিনা ইউনিয়ন পরিষদের বয়স্ক, বিধবা ও প্রতিবন্ধী ভাতার বই বিতরণ অনুষ্ঠানের প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন, এরশাদ কিংবা খালেদা জিয়া ক্ষমতায় থেকে দেশের সম্পদ লুটপাট করে নিজেদের আখের গুছিয়েছেন। খালেদার ছেলে তারেক রহমান এতিমের টাকা আত্মসাৎ করেছেন।

কাকিনা ইউনিয়ন (ইউপি) চেয়ারম্যান শহিদুল হক শহিদের সভাপতিত্বে বক্তব্য রাখেন, জেলা সমাজসেবা কার্যালয়ের উপ-পরিচালক মোশাররফ হোসেন, কালীগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান মাহবুবুজ্জামান আহমেদ, কালীগঞ্জ উপজেলা সাবেক ভারপ্রাপ্ত চেয়ারম্যান তাহির তাহু, নির্বাহী কর্মকর্তা রবিউল হাসান, চলবলা ইউনিয়নের চেয়ারম্যান মিজানুর রহমান মিজু প্রমুখ। এর আগে কাকিনায় দুইটি রাস্তার কাজের শুভ উদ্ধোধন করেন সমাজকল্যাণ প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য