বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে সম্প্রাসারিত লাইব্রেরী উদ্বোধনবীরগঞ্জ (দিনাজপুর) সংবাদাতাঃ হাসপাতালে লাইব্রেরী, নরমাল ডেলিভারীসহ বিভিন্ন কার্যক্রমে সবার জন্য মডেল হয়ে দাড়িয়েছে বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স। ইতিমধ্যে লাইব্রেরীতে পাঠকের ব্যাপক সাড়া পাওয়ায় সম্প্রারণ করা হয়।

মঙ্গলবার দুপুরে সম্প্রসারিত লাইব্রেরীটি আনুষ্ঠানিক ভাবে উদ্বোধন করেন দিনাজপুর জেলা সিভিল সার্জন ডাঃ মোঃ আব্দুস কুদ্দুস। হাসপাতাল কমপ্লেক্সে লাইব্রেরীর প্রতি বিভিন্ন মানুষের আগ্রহ দেখে স্থানীয় বিশিষ্টজনের সহযোগিতায় লাইব্রেরীটিকে সম্প্রসারন করা হয়েছে।

লাইব্রেরীটিকে সম্প্রসারনে সহযোগিতা করেন এক্সচেন্স ব্লাড বাংকের উপদেষ্টা আওয়ামীলীগের কেন্দ্রীয় কৃষি ও সমবায় বিষয়ক উপকমিটির সদস্য, সাবেক কেন্দ্রীয় ছাত্রলীগের সহ-সভাপতি আবু হুসাইন বিপু।

বীরগঞ্জ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে-এ সেবা মূলক কর্মকান্ড উদ্ভোধনএসময় উপস্থিত ছিলেন বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার তোফাজ্জল হোসেন, উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাহাঙ্গীর কবির, কাহারোল উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা অফিসার ডাঃ মোঃ শফিউল আযম, পরিবার পরিকল্পনা অফিসার মোঃ জাকিরুল ইসলাম, আবাসিক মেডিকেল অফিসার মোঃ মাহমুদুল পলাশ, মেডিকেল অফিসার ডাঃ আফরোজ সুলতানা লুনা, ডাঃ শায়লা আফরোজ প্রমুখ।

পরে অথিতিবৃন্দ হাসপাতাল ক্যাম্পাসে রোগীর স্বজনদের নির্দিষ্ট খাবারের স্থান ছাড়াও আম বাগান ও সবজি বাগানের উদ্বোধন করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য