11 22 18

বৃহস্পতিবার, ২২শে নভেম্বর, ২০১৮ ইং | ৮ই অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই রবিউল-আউয়াল, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - শারদীয় দুর্গাপুজা উপলক্ষে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার ও শুভেচ্ছা বিনিময়

শারদীয় দুর্গাপুজা উপলক্ষে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার ও শুভেচ্ছা বিনিময়

শারদীয় দুর্গাপুজা উপলক্ষে হিলি সীমান্তে বিএসএফকে মিষ্টি উপহার ও শুভেচ্ছা বিনিময়দিনাজপুর সংবাদাতাঃ শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে দিনাজপুরের হিলি সীমান্তে ভারতীয় সীমান্তরক্ষী বাহিনী (বিএসএফ) কে মিষ্টি উপহার দিয়ে শুভেচ্ছা জানিয়েছে বর্ডার বার্ড বাংলাদেশ (বিজিবি)। এসময় বিএসএফের পক্ষ থেকেও বিজিবিকে শুভেচ্ছা জানানো হয়েছে।

App DinajpurNews Gif

আজ সোমবার সকাল ১১টায় হিলি সীমান্তের চেকপোষ্ট গেটের শুন্য রেখায় বিজিবি ও বিএসএফের মাঝে এই শুভেচ্ছা বিনিময় অনুষ্টিত হয়। শুভেচ্ছা বিনিময়ের সময় বিএসএফের পক্ষে ভারতের হিলি বিএসএফ ক্যাম্প কমান্ডার সাম্পান্না ও বিজিবির পক্ষে হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার এটিএম মোস্তফা উপস্থিত ছিলেন।

বিজিবির হিলি আইসিপি ক্যাম্প কমান্ডার এটিএম মোস্তফা জানান, আজ ভারতের শারদীয় দুর্গোৎসব উপলক্ষ্যে বিজিবির পক্ষ থেকে ১০প্যাকেট মিষ্টি উপহার দিয়ে বিএসএফকে শারদীয় দূর্গাপুজার শুভেচ্ছা জানানো হয়েছে।

পাশাপাশি তারাও আমাদের শুভেচ্ছা জানিয়েছে। সীমান্তে সৌহাদ্য, সম্প্রতি ও ভাতৃত্ববোধ বজায় রাখতে দু দেশের বিভিন্ন জাতীয় ও ধমীর্য় অনুষ্টানগুলিতে আমরা একে অপরকে মিষ্টি ও বিভিন্ন ধরনের সামগ্রী উপহার দিয়ে শুভেচ্ছা বিনিময় করে থাকি।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য