সন্ত্রাসের রাজত্ব হবে না বাংলাদেশ, হবে শান্তির আবাসনমাসুদ রানা পলক, ঠাকুরগাও: সন্ত্রাসের রাজত্ব্য হবে না বাংলাদেশ, হবে শান্তির আবাসন। কোন সন্ত্রাসী কার্যক্রমের প্রশয় দেয়া হবে না মতবিনিময় সভায় বললেন রংপুরের ডিআইজি
দেবদাস ভুট্রাচার্য্য।

ঠাকুরগাও পুলিশের আয়োজনে আজ সোমবার বিকালে ঠাকুরগাওয়ে কর্মরত ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকদের সাথে মতবিনিময় সভা করেন রংপুর রেন্জের ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য।

ঠাকুরগাও পুলিশ সুপার মোহা.মুনিরুজ্জামান এর সভাপতিত্বে মত বিনিময় সভায় উপস্থিত ছিলেন ঠাকুরগাওয়ে বিভিন্ন ইলেকট্রনিক, প্রিন্ট ও অনলাইন মিডিয়ার সাংবাদিকগণ ।

মতবিনিময় সভায় ডিআইজি দেবদাস ভট্রাচার্য্য বলেন, পুলিশের প্রতি সাধারণ মানুষের ধারণা পাল্টাতেই পুলিশের পক্ষ থেকে বিভিন্ন উদ্যোগ গ্রহন করা হয়েছে।

পুলিশকে মানুষ ভয়ে এক সময় কথা বলতো না। এই ধারনা পাল্টাতেই পুলিশ অনেক উদ্যোগ নিয়েছে।একজন ভিকটিম থানায় গেলে যেন প্রথমেই একটা চকলেট কিংবা শুকনা খাবার টেবিলে পায় সে ব্যবস্থা থাকবে।

গায়েবী মামলার বিষয়সহ সাংবাদিকগণের বিভিন্ন প্রশ্নের উত্তরে তিনি আরো বলেন,গায়েবী মামলার ব্যাপারে আমার কোন ধারণা নেই। পুলিশ নিদিষ্ট অভিযোগ ছাড়া কাউকে হয়রানী করবে না বা করার সুযোগ নেই।যাদের বিরুদ্ধে মামলা হয়েছে সুনিদিষ্ট অভিযোগের ভিত্তিতে হয়েছে।মামলা প্রমাণ করার দায়িত্ব বাদীর।

তিনি এ সময় মতবিনিময় সভায় সাংবাদিকগণের বিভিন্ন প্রশ্নের জবাব দেন।

এ মতবিনিময় সভায় ঠাকুরগাওয়ে কর্মরত পুলিশ কমর্কর্তাসহ বিভিন্ন ইলেকট্রনিক ও প্রিন্ট মিডিয়ার সাংবাদিকগণ উপস্থিত ছিলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য