ঠাকুরগাঁওয়ে নৌকা মার্কার মনোনয়নের দাবীতে মিছিল ও সমাবেশ করেছে-আওয়ামী লীগমাসুদ রানা পলক, ঠাকুরগাঁও : সামনে জাতীয় সংসদ নির্বাচন। নির্বাচনকে কেন্দ্র করে প্রত্যেকটি রাজনৈতিক সংগঠন তাদের মত করে নির্বাচনী প্রচারণা করছে।

ঠিক তেমনি এবার ঠাকুরগাঁও- ৩ আসনে নৌকা মার্কার মনোনয়নের দাবীতে মিছিল ও সমাবেশ করেছে- পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ।

উল্লেখ্য ঠাকুরগাও-৩ আসনটি রানীশংকৈল ও পীরগঞ্জ এই দুই উপজেলা নিয়ে গঠিত এ আসনে এক তৃতীয়াংশ ভোটার আওয়ামী লীগের তারা চায় নৌকায় ভোট দিতে। তিন্তু মহাজোটের কারনেএ আসনটিতে বর্তমান সরীকদল ওয়ারকার্স পাটির এমপি আছেন এর আগে সরীকদল জাতীয় পাটির এমপি ছিল, এ এলাকার সাধারণ মানুষ চান নৌকায় ভোট দিতে, তারা বলেন নৌকায় ভোট দিবেন কিন্তু জাতীয় সংসদ নির্বাচনে আওয়ামী লীগের নেতাদের নমিনেশন দেওয়া হোক।

এই আয়োজনে বর্তমান আওয়ামী লীগ সরকারের বিভিন্ন উন্নয়নের বার্তাগুলো তুলে ধরা হয়েছে এবং নৌকা প্রতীকে ভোট দেওয়ার জন্য আহব্বান করেন।

সোমবার সকালে ঠাকুরগাঁওয়ের পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের আয়োজনে ডাক বাংলো মাঠে একত্রিত হয় কয়েক হাজার নারী পুরুষ। এযেন নৌকার মিলন মেলা। মিলন মেলায় দলীয় নেতা কর্মী ছাড়াও বিভিন্ন শ্র‌েণী পেশার মানুষ জড় হন। নির্বাচনে দলের নেতা কর্মীদের ঐক্যবদ্ধ করতে আওয়ামী লীগের কর্মীরা এলাকার নারী পুরুষদের একত্রিত করেছে। আর এতে পরিণত হয় নৌকার আনন্দ মেলায়।

পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগের নৌকা মার্কার মনোনয়নের দাবীতে আলোচনা সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দেন, ঠাকুরগাঁও-৩ আসনের মনোনয়ন প্রত্যাশী সাবেক সংসদ সদস্য-মোঃ এমদাদুল হক।

এছাড়াও বক্তব্য দেন, পীরগঞ্জ পৌরমেয়র কশিরুল আলম, উপজেলা আওয়ামী লীগের সাংগঠণিক সম্পাদক রেজাওয়ানুল হক বিপ্লব সহ বিভিন্ন সংগঠনের সভাপতি,সম্পাদক প্রমুখ।

অনুষ্ঠানে সার্বিক সহযোগিতা করেন পীরগঞ্জ উপজেলা আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ, সেচ্ছা সেবকলীগ, সহ সকল সংগঠণের নেতা কর্মীরা উপস্থিত থেকে উক্ত অনুষ্ঠানকে প্রাণবন্ত করে তোলেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য