পুলিশ হেফাজতে ছাত্র হত্যাকান্ডে আসামিদের শাস্তির দাবিতে গাইবান্ধায় মানববন্ধনআরিফ উদ্দিন, গাইবান্ধা থেকেঃ অবিলম্বে পুলিশ হেফাজতে মেধাবী ছাত্র রিপন হত্যার আসামিদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির দাবিতে গতকাল সোমবার গাইবান্ধা সদর উপজেলার লক্ষ্মীপুর স্কুল এন্ড কলেজ সংলগ্ন সড়কে এক মানববন্ধন কর্মসূচী পালন করে। মানববন্ধন শেষে একটি বিক্ষোভ মিছিল লক্ষ্মীপুর বাজার প্রদক্ষিণ করে।

বিক্ষুদ্ধ এলাকাবাসী এই মানববন্ধন কর্মসূচীর আয়োজন করে। মানববন্ধনে শিক্ষার্থী, শিক্ষক, অভিভাবক এলাকার নারী পুরুষরা অংশ নেয়।

মানববন্ধন চলাকালে বক্তব্য রাখেন জাতীয় পার্টি নেতা কাওছার আজম হান্নু, স্থানীয় কমিউনিস্ট পার্টি নেতা বেলাল সরকার, সাবেক ইউপি সদস্য লতিফুল ইসলাম, মাসুদ রানা, জিয়াউর রহমান, যুবনেতা আশরাফুল ইসলাম, শিক্ষক হায়দার আলীম মোখলেছুর রহমান, অন্তর মিয়া, আব্দুস সাত্তার, মিলন মিয়া, তারাজুল ইসলাম তারা প্রমূখ।

এসময় রিপনের পিতা বাবুল চন্দ্র দাস বলেন, আমার সন্তান রিপনকে হত্যা করা হয়েছে। আমি এ ঘটনার বিচার দাবি করে মামলা করেছি। কিন্তু আমি গত দু’বছর ধরে মামলার আসামিদের গ্রেফতার করা হচ্ছে না। উল্টো আসামিরা মামলা তুলে নেয়ার জন্য আমাকে নানা হুমকি দিয়ে আসছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য