বাসে প্রতিবন্ধীদের জন্য ২টি আসনের দাবীতে দিনাজপুরে স্টিকার লাগানো কর্মসূচীদিনাজপুর সংবাদাতাঃ ১৪ অক্টোবর রোববার দুপুর ১২টায় কেন্দ্রীয় বাস টার্মিনালে সিডিডি ও দিনাজপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ এর যৌথ আয়োজনে এবং প্রতিবন্ধী স্ব সংগঠনের নেতৃবৃন্দদের সহযোগিতায় প্রতিটি বাসে সচেতনতামুলক প্রতিবন্ধী ব্যক্তিদের জন্য সংরক্ষিত ২টি আসন স্টিকার লাগানো কর্মসূচী অনুষ্ঠিত হয়।

দিনাজপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ এর সভাপতি শ্রী ভবানী শংকর আগরওয়ালা ও সাধারণ সম্পাদক শহেদ রিয়াজ চৌধুরী পিম এর অনুমতিক্রমে প্রতিবন্ধী মব্যক্তিদের জন্য সংরক্ষত ২টি আসন ও যানবাহনে প্রতিবন্ধী ব্যক্তি, নারী ও বৃদ্ধ ব্যক্তিদের আগে উঠা-নামার সুযোগ করে দেয়ার দাবীতে প্রতিটি বাসে স্টিকার লাগানো কর্মসূচী পালিত হয়।

স্টিকার লাগানো কর্মসূচীতে উপস্থিত ছিলেন দিনাজপুর জেলা সড়ক পরিবহন মালিক গ্রুপ এর সভাপতি শ্রী ভবানী শংকর রায়, সাধারণ সম্পাদক শহেদ রিয়াজ চৌধুরী পিম, অভ্যন্তরিন হিসাব নিরিক্ষন অজয় কুমার আগরওয়ালা, সহ-সড়ক সম্পাদক আশিকুর রহমান চৌধুরী, সদস্য হাফিজ উদ্দিন, মোঃ আরাফাত হোসেন, চেহেলগাজী ইউনিয়ন পরিষদের মহিলা সদস্য লক্ষী রানী দেব পৌর প্যানেল মেয়র রোকেয়া বেগম লায়জু ও সিডিডি-দিনাজপুর এর প্রজেক্ট সুপার ভাইজার শৈলেন চন্দ্র রায়।

বক্তারা বলেন, প্রতিবন্ধীরা আমাদের দেশের নাগরিক। তাদেরকে বোঝা না মনে করে সহযোগিতার হাত বাড়িয়ে দেওয়া আমাদের নৈতিক কর্তব্য। তাদের জন্য বাসে ২টি আসন সংরক্ষিত রাখা এবং তাদের উঠা-নামায় আমরা আশা করি শ্রমিক ভাইরা সহযোগিতার মনোভাব নিয়ে তাদের কর্তব্য পালন করবেন ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য