পুর্ণভবা টেকনিক্যাল এন্ড বিএম কলেজের প্রধান ফটোকের ভিত্তি প্রস্তর স্থাপন দিনাজপুর সংবাদাতাঃ ১৩ অক্টোবর শনিবার বিরল উপজেলার ১২নং রাজারামপুর ইউনিয়নের পুনর্ভবা টেকনিক্যাল এন্ড বিএম কলেজ আয়োজিত কলেজের প্রধান ফটকে ভিত্তিপ্রস্তর স্থাপন ও অভিভাবক সমাবেশ অনুষ্ঠিত হয়।

স্বরাষ্ট্র মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব ও কলেজের সভাপতি মোঃ নুরুল ইসলামের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন জেলা পরিষদের চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী। স্বাগত বক্তব্য রাখেন কলেজের অধ্যক্ষ আবু বক্কর সিদ্দিক।

বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন দিনাজপুর জেলা পরিষদের প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ মাসুদ রানা, বিরল উপজেলা নির্বাহী অফিসার এম বি এম রওশন কবীর, জেলা পরিষদের সদস্য ও প্যানেল চেয়ারম্যান মোঃ রবিউল ইসলাম রবি। রাজনৈতিক ব্যক্তিত্ব আবুল কালাম আজাদ, ইউ.পি চেয়ারম্যান মুকুল চন্দু রায় ও বিরল থানার ওসি এটিএম গোলাম রসুল।

শুভেচ্ছা বক্তব্য রাখেন কলেজ গভর্ণিং বডির সদস্য আব্দুস সামাদ ও কলেজ ছাত্রী লতা রাণী শর্ম্মা। প্রধান অতিথি আজিজুল ইমাম চৌধুরী বলেন বর্তমান সরকার ক্ষমতায় এসে শিক্ষা ও শিক্ষা প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন ঘটেছে। আমরা চাই শিক্ষার্থীরা সুশিক্ষায় শিক্ষিত হয়েছে আগামীতে রাষ্ট্র পরিচালনার কর্ণধার হিসেবে নিজেদের প্রতিষ্ঠিত করবে। এর জন্য প্রয়োজন মেধার বিকাশ ঘটানো।

তিনি আরও বলেন বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান না থাকলে এ দেশ আজ স্বাধীন হতো না। তার অসমাপ্ত স্বপ্ন পূরণের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা অক্লান্ত পরিশ্রম করে যাচ্ছেন। আমরা সবাই মিলে নিজ নিজ অবস্থান থেকে তার হাতকে শক্তিশালী করতে আগামী নির্বাচনে নৌকা মার্কায় ভোট দিতে হবে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য