দুই মাস পেরিয়ে গেলেও এখনো খোঁজ মিলেনি গৃহবধু নাসিমা আক্তারেরষ্টাফ রিপোর্টারঃ।দিনাজপুরের ফুলবাড়ী উপজেলার কাঁটাবাড়ী গ্রামের গৃহবধু মোছাঃ নাসিমা আক্তার (৩৮) আত্মীয়ের বাড়ীতে যাওয়ার কথা বলে বাড়ী থেকে বের হওয়ার পর, দুইমাস পেরিয়ে গেলেও আজো তার খোজ মিলেনি।

এদিকে গৃহবধু নাসিমা আক্তারের কোন খোঁজ না পাওয়ায় অজানা আশঙ্কায় ভুগছে তার পরিবার। গৃহবধু নাসিমা আক্তার পৌর শহরের কাঁটাবাড়ী গ্রামের জিয়াউল হক শাহ’র স্ত্রী ও একই উপজেলার এলুয়াড়ী ইউনিয়নের জগন্নাথপুর পানিকটা গ্রামের মৃত এমাজ উদ্দিনের মেয়ে।

নাসিমা আক্তার এর বড়ভাই কামরুজ্জামান বলেন, গৃহবধু নাসিমা আক্তার গত ১১-০৮-২০১৮ তারিখে পার্বতীপুর উপজেলায় এক আত্মীয়র বাড়ীতে যাওয়ার কথাবলে বাড়ী থেকে বের হয়। এরপর তাকে আর খুজে পাওয়া যায়নি।

এই ঘঁটনায় গত ২২-০৮-২০১৮ তারিখে গৃহবধু নাসিমা আক্তারের স্বামী জিয়াউল হক শাহ বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি জিডি দায়ের করেন, যার জিডি নং (৯৩০)।

গৃহবধু নাসিমা একজন মানুষিক রোগী, কোন সহৃদয় ব্যাক্তি যদি নাসিমা আক্তারের সন্ধান পায় তাকে ০১৭১৬৬১৪২৪৮ নম্বরে যোগাযোগ করার জন্য বিশেষ ভাবে অনুরোধ জানিয়েছেন তার বড় ভাই কামরুজ্জামান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য