দিনাজপুরে ৩২০ বোতল ফেন্সিডিলসহ ৩ মাদক ব্যবসায়ীকে আটকষ্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের পার্বতীপুরে ৩২০ বোতল ফেন্সিডিলসহ তিন মাদক ব্যবসায়ীকে আটক করেছে, দিনাজপুর র‌্যাব-১৩।

আজ শনিবার দুপুরে পার্বতীপুর উপজেলার ফুরের ঘাট এলাকায় অভিযান চালিযে এই মাদক ও মাদক ব্যবসায়ীকে আটক করে।

আটক মাদক ব্যবসায়ীরা জেলার পার্বতীপুর উপজেলার হাবড়া গুচ্ছ গ্রামের মৃত উসমান আলীর ছেলে আমিনুল ইসলাম (২২) একই এলাকার মকছেদ আলী বুলুর ছেলে মঞ্জুরুল ইসলাম (২৩) ও ফুলবাড়ী উপজেলার মহেষপুর (উলিপুর) গ্রামের আকবর আলীর ছেলে সাফিউল (৪৩)। তাদের বিরুদ্ধে পার্বতীপুর থানায় মাদলা দায়ের করা হয়েছে।

র‌্যাব-১৩ দিনাজপুর ক্যাম্পের ভারপ্রপ্ত অধিনায়ক সহকারী পুলিশ সুপার আহসান হাবিব বলেন
র‌্যাব প্রতিষ্ঠালগ্ন থেকে যে কোন ধরনের অপরাধী, অপহরণ, মাদক উদ্ধার, অপহৃত ভিকটিম উদ্ধারসহ দেশের শীর্ষ সন্ত্রাসীদের গ্রেফতার করতে সার্বক্ষণিকভাবে তৎপর থাকে এবং অভিযান পরিচালনা করে থাকে।

এরই ধারাবাহিকতায় ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, র‌্যাব-১৩, দিনাজপুর এর একটি আভিযানিক দল গতকাল শনিবার (১৩ অক্টোবর ২০১৮) দুপুরে দিনাজপুর জেলার পার্বতীপুর থানাধীন ফুলের ঘাট বাজার এলাকায় অভিযান পরিচালনা করে ৩২০ বোতল আমদানী নিষিদ্ধ ভারতীয় ফেন্সিডিল, ০৩ টি মোবাইল সেট, ০৫ টি সীমকার্ড এবং ০১ টি মেমোরীকার্ডসহ ০৩ জন আসামী, সাফিউল ইসলাম (৪৩), মোঃ মঞ্জুরুল ইসলাম (২৩), এবং ৩। মোঃ আমিনুল ইসলাম (২২), এই ঘটনায় র‌্যাব বাদী হয়ে ধৃত আসামীদের বিরুদ্ধে পার্বতীপুর থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মামলা দায়ের করেছে এবং আসামীদেরকে সংশিষ্টø থানায় হস্তান্তর করা হয়েছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য