10 16 18

মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৬ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - হাবিপ্রবি রিজেন্ট বোর্ডের ৪৩তম সভা অনুষ্ঠিত

হাবিপ্রবি রিজেন্ট বোর্ডের ৪৩তম সভা অনুষ্ঠিত

হাবিপ্রবি রিজেন্ট বোর্ডের ৪৩তম সভা অনুষ্ঠিতআব্দুল মান্নান,হাবিপ্রবিঃ দিনাজপুর হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ে দীর্ঘ দিন পর আজ রিজেন্ট বোর্ডের ৪৩তম সভা অনুষ্ঠিত হয়েছে। দীর্ঘদিন পর অনুষ্ঠিত হওয়ায় বিশ্ববিদ্যালয়ের সকলের আকর্ষনের কেন্দ্রবিন্দু ছিল আজকের সভা।

App DinajpurNews Gif

বিশ্ববিদ্যালয়ের রিজেন্ট বোর্ডের ৪৩ তম এই সভায় উপস্থিত ছিলেন বাংলাদেশ আওয়ামীলীগের প্রেসিডিয়াম সদস্য ও সাবেক খাদ্য মন্ত্রী মো. আব্দুর রাজ্জাক এমপি, সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী এমপি, বাংলাদেশ কৃষি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য, হাবিপ্রবির কোষাধ্যক্ষ, রেজিস্ট্রার, রংপুর বিভাগের বিভাগীয় কমিশনার, আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ সহ অন্যান্য সম্মানিত সদস্যগণ ।

রিজেন্ট বোর্ড উপলক্ষে সাংগঠনিক সম্পাদক খালিদ মাহমুদ চৌধুরী ও মোঃ আব্দুর রাজ্জাক এমপি এমপির আগমনকে কেন্দ্র করে হাবিপ্রবি ছাত্রলীগের নেতৃবৃন্দ বৃষ্টি উপেক্ষা করে বিশ্ববিদ্যালয়ের প্রবেশদ্বার ও প্রশাসনিক ভবন এর সামনের রাস্তায় দুপাশে দাঁড়িয়ে থাকে।

এসময় তাঁরা লাল গোলাপের শুভেচ্ছা জানিয়ে শ্লোগান দিতে থাকে ।গাড়ী থেকে এমপি মহোদয় নামলে তাদেরকে বিশ্ববিদ্যালয় পরিবার ও ছাত্রলীগের পক্ষ হতে ফুল দিয়ে বরণ করে নেয়া হয় ।

সভায় হাজী মোহাম্মদ দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. মু. আবুল কাসেম এর সভাপতিত্বে বিগত ৩ টি একাডেমিক কাউন্সিলের সিদ্ধান্ত, অর্থ কমিটির সিদ্ধান্ত, শিক্ষক, কর্মকর্তা , কর্মচারীদের প্রোমোশন সহ বিভিন্ন বিষয়ে আলোচনা হয়েছে বলে জানা গেছে।

পাশাপাশি আরো কিছু গুরুপ্তপূর্ণ বিষয়ে আলোচনা করা হয়েছিল যা চুড়ান্তভাবে সিন্ধান্ত না নেয়া পর্যন্ত প্রকাশ করা যাবে না বলে জানিয়েছেন। উপাচার্যের স্বাক্ষরের পর সেগুলো জনানো হবে বলে জানা যায় ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য