12 15 18

শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - মেডিকেল কলেজে ৩য় স্থান অর্জনকারী সজিবকে দিনাজপুর জেলা প্রশাসনের আর্থিক সহযোগিতা প্রদান

মেডিকেল কলেজে ৩য় স্থান অর্জনকারী সজিবকে দিনাজপুর জেলা প্রশাসনের আর্থিক সহযোগিতা প্রদান

মেডিকেল কলেজে ৩য় স্থান অর্জনকারী সজিবকে দিনাজপুর জেলা প্রশাসনের আর্থিক সহযোগিতা প্রদানদিনাজপুর সংবাদাতাঃ ঢাকা মেডিকেল কলেজে ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় ৩য় স্থান অর্জন করায় অসহায়, গরিব ও দিনমজুর মনোধর রায়’র পুত্র সজিব রায়-কে ঢাকা মেডিকেলে ভর্তি হওয়ার জন্য আর্থিক সহযোগিতা প্রদান করেছেন দিনাজপুর জেলা প্রশাসন।

App DinajpurNews Gif

দিনাজপুরের বীরগঞ্জ উপজেলার মরিচা ইউপির কাটগড় গ্রামের দিনমজুর মনোধর রায় ও গৃহিনী চারুবালা রায়’র পুত্র সজিব রায় ২০১৮ ইং সালে মেডিকেল ভর্তি পরীক্ষায় জাতীয় মেধা তালিকায় ৩য় স্থান অর্জন করায় ১১ অক্টোবর বৃহস্পতিবার সন্ধ্যায় নবাগত জেলা প্রশাসক মোঃ মাহমুদুল আলম সজিব রায়-কে ফুলেল শুভেচ্ছা জানিয়ে ঢাকা মেডিকেলে ভর্তি হওয়ার জন্য আর্থিক সহযোগিতা ছাড়াও তাৎক্ষনিক ভাবে ২ সেট পড়নের পোশাক উপহার প্রদান করেন।

এ সময় উপস্থিত ছিলেন অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) ড. মোহাম্মদ শহীদ হোসেন চৌধুরী, অতিরিক্ত জেলা প্রশাসক (রাজস্ব) মোঃ মাহবুবুর রহমান, অতিরিক্ত জেলা প্রশাসক (শিক্ষা ও আইসিটি) মোঃ বজলুর রশিদ, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট মোঃ জয়নুল আবেদিন, দিনাজপুর সদর উপজেলা নির্বাহী অফিসার মোঃ ফিরুজুল ইসলাম ফিরোজ, বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন, জেলা প্রশাসনের নির্বাহী ম্যাজিস্ট্রেট মোঃ খায়রুল ইসলাম, এনডিসি লায়লা আঞ্জুমান বানু প্রমুখ।

অপর দিকে সজিব রায় ঢাকা মেডিকেল কলেজে জাতীয় মেধা তালিকায় ৩য় স্থান অর্জন করায় বীরগঞ্জ উপজেলা পরিষদ ও ইউনিয়ন পরিষদের চেয়ারম্যানবৃন্দের পক্ষ থেকে যাতায়াত বাবদ তাৎক্ষনিক ভাবে নগদ ২০ হাজার টাকা প্রদান করা হয় এবং ভর্তি হওয়ার জন্য উপজেলা প্রশাসনের পক্ষ থেকে বীরগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার মোহাম্মদ তোফাজ্জল হোসেন তাৎক্ষনিক ভাবে তাকে ২০ হাজার টাকা নগদ অর্থ প্রদান করেন।

এছাড়াও সজিবের পরিবারকে ঘর নির্মাণ করে দেয়ার জন্য বীরগঞ্জ উপজেলা পরিষদ হতে যার জমি আছে ঘর নেই তার নিজ জমিতে গৃহ নির্মাণ প্রকল্পের আওতায় ঘর নির্মাণের জন্য প্রধানমন্ত্রী বরাবর বিশেষ প্রতিবেদন পাঠানো হবে বলে জানা গেছে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য