10 23 18

মঙ্গলবার, ২৩শে অক্টোবর, ২০১৮ ইং | ৮ই কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ১৩ই সফর, ১৪৪০ হিজরী

Home - রংপুর বিভাগ - ঠাকুরগাঁওয়ে এমকেপি এর বর্ণাঢ্য রোড শো অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে এমকেপি এর বর্ণাঢ্য রোড শো অনুষ্ঠিত

ঠাকুরগাঁওয়ে এমকেপি এর বর্ণাঢ্য রোড শো অনুষ্ঠিত‘তথ্য নিয়ে গড়বো দেশ, উন্নয়নে বাংলাদেশ’ এই শ্লোগানকে সামনে রেখে গতকাল ঠাকুরগাঁও থেকে বালিয়াডাঙ্গী হয়ে রাণীশংকৈল পর্যন্ত একটি বর্ণাঢ্য রোড শো অনুষ্ঠিত হয়।

App DinajpurNews Gif

মানবকল্যান পরিষদ এর আয়োজনে নেটজ বাংলাদেশ এর কারিগরী সহযোগিতায় এবং ইউরোপিয়ান ইউনিয়ন ও ব্রেড ফর দ্যা ওয়ার্ল্ড অর্থায়নে সিভিল সোসাইটি অর্গানাইজেশন স্ট্রেনদেন ডেমোক্রেটিক গর্ভনেন্স প্রকল্পের কার্যক্রমের অংশ হিসেবে সকাল ১০.০০ টায় ঠাকুরগাঁও বিডি হল চত্বরে রোড শো এর উদ্বোধন হয়। উদ্বোধনী অনুষ্ঠানে অতিথি হিসেবে রোড শোর উদ্বোধন করেন ঠাকুরগাঁও সদর উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান ফরাতুননেসা।

এতে আরো বক্তব্য রাখেন জেলা শিশু একাডেমী এর কর্মকর্তা জবেদ আলী, ঠাকুরগাঁও প্রেস ক্লাব এর সভাপতি মনসুর আলী, বিশিষ্ট সমাজসেবী জনাব এহিয়া রউফ। উদ্বোধনী অনুষ্ঠানের অতিথিগণ তাঁদের আলোচনায় বলেন, তথ্যই শক্তি, তথ্যই জ্ঞান। তথ্য অধিকার জনগণের সাংবিধানিক অধিকার। জনগণ নিয়মাতান্ত্রিকভাবে সংশ্লিষ্ট দপ্তরে আবেদনের মাধ্যমে এ অধিকার আদায় করতে পারেন।

বর্তমান সময়ে নিজেকে সমৃদ্ধ করতে হলে তথ্য সমৃদ্ধ হতে হবে আর মানুষ তথ্য সমৃদ্ধ হলে দেশের উন্নয়ন তরান্বিত হবে। এর পর মাইক্রোবাস, পিকআপ, মোটর সাইকেল এর সমন্বয়ে একটি বর্ণাঢ্য রোড শো ঠাকুরগাঁও থেকে বালিয়াডাঙ্গী হয়ে রাণীশংকৈল যায়। রোড শো টি পথে পথে সাংস্কৃতিক অনুষ্ঠান পরিবেশন করে ও পথ সভা অনুষ্ঠিত হয়।

এর মাঝে বালিয়াডাঙ্গী উপজেলায় উপজেলা চেয়ারম্যান শফিকুল ইসলাম এবং রাণীশংকৈল উপজেলায় কৃষি কর্মকর্তা জনাব সঞ্জয় দেবনাথ, সমাজসেবা কর্মকর্তা রফিকুল ইসলাম এবং উপজেলা চেয়ারম্যান আইনুল হক মাষ্টার রোড শো এর সাথে একাত্মতা প্রকাশ করে বক্তব্য রাখেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য