12 15 18

শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - আরজেএফ’র সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খোকন নির্বাচিত

আরজেএফ’র সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খোকন নির্বাচিত

আরজেএফ’র সভাপতি ফারুক হোসেন, সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন খোকন নির্বাচিতপ্রেস বিজ্ঞপ্তি॥ রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ) দিনাজপুর জেলা শাখার কমিটি গঠন করা হয়েছে। দিনাজপুর গণেশতলা পৌরসভার মার্কের্টের ২য় তলা অস্থায়ী কার্যালয়ে সর্বসম্মতিক্রমে এই কমিটি গঠন করা হয়। প্রথম পর্বে কেন্দ্রীয় কমিটির নেতৃবৃন্দ স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজামান কামালের সাথে মতবিনিময় করেন।

App DinajpurNews Gif

দ্বিতীয় পর্বে রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)-এর কেন্দ্রীয় কার্যালয়ে ২৩ সদস্য বিশিষ্ট এই কমিটিকে কেন্দ্রীয় রুর‌্যাল জার্নালিস্ট ফাউন্ডেশন (আরজেএফ)-এর চেয়ারম্যান গতকাল কমিটি অনুমোদন করেন। সভাপতি মোঃ ফারুক হোসেন (এনটিভি) ও সাধারণ সম্পাদক মোঃ ফরহাদ রহমান খোকন নির্বাচিত হন।

কমিটির অন্যান্যরা হলেন মোঃ মোফাসিরুল রাসেদ-সিনিয়র সহ-সভাপতি, মোঃ আফজাল হোসেন – সহ-সভাপতি, মোঃ মনসুর রহমান-যুগ্ম সাধারণ সম্পাদক, কাশী কুমার দাস-সাংগঠনিক সম্পাদক, মোঃ আনোয়ারুল হক-সহ-সাংগঠনিক সম্পাদক, মোঃ আব্দুস সাত্তার-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ আব্দুল্লাহ্- সহ-প্রচার ও প্রকাশনা সম্পাদক, মোঃ মিজানুর রহমান-দপ্তর সম্পাদক, মোঃ তাহিরুল আনম শিবলু-সহঃ দপ্তর সম্পাদক, মোছাঃ মাহমুদা খাতুন জ্যো¯œা-মহিলা সম্পাদিকা, অ্যাড. আলমগীর কবীর সাজু- আইন বিষয়ক সম্পাদক, জিন্নাত হোসেন- ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, তাজুল ইসলাম- সহঃ ক্রীড়া ও সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক, মোঃ ইউসুফ আলী- ত্রাণ ও সমাজ কল্যাণ বিষয়ক সম্পাদক।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য