12 15 18

শনিবার, ১৫ই ডিসেম্বর, ২০১৮ ইং | ১লা পৌষ, ১৪২৫ বঙ্গাব্দ | ৭ই রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - তৃতীয় পর্যায় কাবাডি খেলায দিনাজপুর উচ্চ বিদ্যালয় রানার আপ হয়েছে

তৃতীয় পর্যায় কাবাডি খেলায দিনাজপুর উচ্চ বিদ্যালয় রানার আপ হয়েছে

তৃতীয় পর্যায় কাবাডি খেলায দিনাজপুর উচ্চ বিদ্যালয় রানার আপ হয়েছেদিনাজপুর সংবাদাতাঃ ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা, ক্রীড়া প্রতিযোগিতা ২০১৮ তে কাবাডি প্রতিযোগিতায় রানার আপ হওয়ার গৌরব অর্জন করেছে দিনাজপুর উচ্চ বিদ্যালয়।

App DinajpurNews Gif

বাংলাদেশ জাতীয় স্কুল, মাদ্রাসা ও কারিগরি শিক্ষা ক্রীড়া সমিতির আয়োজনে এবং মাধ্যমিক ও উচ্চ মাধ্যমিক শিক্ষা বোর্ড রাজশাহীর ব্যবস্থাপনায় সরকারি শারীরিক শিক্ষা কলেজ রাজশাহী মাঠ প্রাঙ্গণে গত ৩০ সেপ্টেম্বর হতে ৪ অক্টোবর ৪৭তম গ্রীষ্মকালীন জাতীয় ক্রীড়া প্রতিযোগিতায় দিনাজপুর উচ্চ বিদ্যালয়ের কাবাডি দল চাঁপা অঞ্চলের পক্ষে (রংপুর-রাজশাহী বিভাগ) ৩টি অঞ্চলের সাথে খেলে ২টিতে বিজয়ী হয়ে ১১৮ পয়েন্ট অর্জন করে।

অপরদিকে গোলাপ অঞ্চল (খুলনা-বরিশাল বিভাগ) ৩টি অঞ্চলের সাথে খেলে ৩টিতে জয়লাভ করে ৮৭ পয়েন্ট পেয়েছে। যেহেতু গোলাপ অঞ্চল ৩টি খেলায় বিজয়ী হয়েছে সেহেতু গোলাপ অঞ্চলকে চ্যাম্পিয়ন ও চাঁপা অঞ্চলের পক্ষে দিনাজপুর উচ্চ বিদ্যালয়কে রানাআপ ঘোষণা করা হয়। উল্লেখ্য পয়েন্টের দিক থেকে বিবেচনা করা হলে দিনাজপুর উচ্চ বিদ্যালয় চ্যাম্পিয়ন হতে পারতো।

দিনাজপুর উচ্চ বিদ্যালয় কাবাডিতে জাতীয় প্রতিযোগিতা (সারাদেশে) রানাআপ হওয়াতে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি, রাজশাহী বিভাগীয় কমিশনার মোঃ নূর-উর-রহমান, সাবেক জেলা প্রশাসক, দিনাজপুর শিক্ষা বোর্ডের চেয়ারম্যান, উপজেলা নির্বাহী অফিসার, উপজেলা চেয়ারম্যান, জেলা শিক্ষা অফিসার, উপজেলা মাধ্যমিক শিক্ষা অফিসার, দিনাজপুর উচ্চ বিদ্যালয় ম্যানেজিং কমিটির সভাপতি বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন, প্রধান শিক্ষক মোঃ নেজামুল ইসলাম, শারীরিক শিক্ষক মোঃ আনোয়ারুল ইসলাম, সহকারী প্রধান শিক্ষক রবিউজ্জামান, এমসি সদস্য সালাউদ্দিন, কাবাডি কোচ আব্দুল জালাল মিয়া সহ ক্ষুদে কাবাডি খেলোয়াড়দের অভিনন্দন জানিয়েছেন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি বিশ্বজিৎ কুমার ঘোষ কাঞ্চন দিনাজপুর উচ্চ বিদ্যালয় কাবাডি জাতীয় চ্যাম্পিয়ন হওয়ার গৌরব অর্জন করবেন বলে তিনি আশাবাদ ব্যক্ত করে শিক্ষার্থীদের উৎসাহিত করেন।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য