10 16 18

মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৬ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - মানবাধিকার ও সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালার সমাপনী অনুষ্ঠিত

মানবাধিকার ও সামাজিক সম্প্রীতি বিষয়ক কর্মশালার সমাপনী অনুষ্ঠিত

দিনাজপুর সংবাদাতাঃ ৯ অক্টোবর মঙ্গলবার পল্লীশ্রী হলরুমে আমি এক এবং অনেক প্রকল্পের আয়োজনে অক্সফ্যাম’র সহযোগিতায় পল্লীশ্রী ও বাংলাদেশ নারী প্রগতি সংঘ (বিএনপিএস) এর বাস্তবায়নে ২দিনব্যাপী মানবাধিকার ও সামাজিক সম্প্রীতি প্রতিষ্ঠায় স্থানীয় সহযোগীদের ভুমিক বিষক কর্মশালার সমাপনী অনুষ্ঠিত হয়েছে।

App DinajpurNews Gif

কর্মশালার সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান হাসমিন লুনা। স্বাগত বক্তব্য রাখেন প্রোগ্রাম সমন্বয়কারী শামীমা আক্তার পপী।

সার্বিক তত্ত্বাবধানে ছিলেন প্রকল্প কর্মী রংপুর তাইবাতুন নাহার। মুক্ত আলোচনায় অংশ নেন সাবেক মহিলা বিষয়ক কর্মকর্তা সন্ধ্যা বাগচী, দিনাজপুর প্রেসক্লাবের সাধারণ সম্পাদক গোলাম নবী দুলাল, ডাঃ চৌধুরী মোসাদ্দেকুল ইজদানী, ব্র্যাক জেলা প্রতিনিধি মোঃ মহসিন আলী, নাবিলা, এ্যাডঃ কহিনুর চিসতি প্রমুখ।

তরুণদের সমাজিক ভাবনা নিয়ে আলোচনা করেন তারিকুল ইসলমা তারেক, স্বর্ণা, শ্রাবণ প্রমুখ। বক্তারা বলেন সম্প্রীতির বন্ধনকে সুদৃঢ় করতে নিজেদের পরিবার থেকেই শুরু করতে হবে।

সামাজিক সম্প্রীতি প্রতিষ্ঠান, সাম্প্রদায়িক সহিংসতা ও ধর্মীয় গোরামী প্রতিরোধে সহযোগি ও তরুণদের করনীয় শীর্ষক আলোচনা অংশ নেন উম্মে নাহার, মিনারা পারভীন ডালিয়া, বিজয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য