10 16 18

মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৬ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুর আসার পথে ১ ট্রাক তৈল হাইজ্যাক

দিনাজপুর আসার পথে ১ ট্রাক তৈল হাইজ্যাক

ট্রাক অবরোধদিনাজপুর সংবাদাতাঃ চট্টগ্রাম থেকে দিনাজপুর শহরের সুইহারিতে আসার পথে এক ট্রাক (৬০ ড্রাম) পাম তৈল হাইজ্যাক করা হয়েছে। এব্যাপারে দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি ও সিনিয়র সহ-সভাপতি বরাবর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন জানানো হয়েছে।

App DinajpurNews Gif

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি/সিনিয়র সহ-সভাপতি বরাবর দেয়া দিনাজপুর শহরের সুইহারী পুরাতন বাসস্ট্যান্ডস্থ মেসার্স শাহীন ষ্টোর এর স্বাত্ত্বাধিকারী স্বাক্ষরিত আবেদনে বলা হয় গত ৪ অক্টোবর ঢাকা মেট্রো-ট-১১-৭০৮৩ ট্রাক ৬০ ড্রাম (১১,১৬০ কেজি) সুপার পাম তৈল নিয়ে চট্টগ্রাম থেকে দিনাজপুরের উদ্দেশ্যে রওনা হয়।

প্রতিমধ্যে নারায়নগঞ্জ জেলার রূপগঞ্জ থানায় ড্রাইভার ও হেলপারকে অচৌতন করে তেল বোঝাই ট্রাকটি হাউজ্যাক করা হয়। পরবর্তীতে ট্রাকের ড্রাইভার ও হেলপারকে অচেতন অবস্থায় উদ্ধার করে স্থানীয় লোকজন পুলিশে খবর দেয়। পুলিশ ড্রাইভার ও হেলপারকে উদ্ধার করে।

পরে গত ৬ অক্টোবর দুপুর ১২টায় কুমিল্লা জেলার গৌরীপুরে তেলের ড্রাম বিহীন ট্রাকটি উদ্ধার করে পুলিশ রূপগঞ্জ থানায় নিয়ে আসে। উক্ত ঘটনার প্রেক্ষিতে দিনাজপুর জেলা ট্রাক ও ট্যাংকলরী শ্রমিক ইউনিয়ন শাহিন ষ্টোরের কাগজপত্র সহ ৫টি ট্রাক টার্মিনালে আটক করে।

এব্যাপারে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করার জন্য ৮ অক্টোবর সোমবার মেসার্স শাহিন ষ্টোর এর স্বত্ত্বাধিকারী দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি/সিনিয়র সহ-সভাপতি বরাবর প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের জন্য আবেদন জানান।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য