12 10 18

সোমবার, ১০ই ডিসেম্বর, ২০১৮ ইং | ২৬শে অগ্রহায়ণ, ১৪২৫ বঙ্গাব্দ | ২রা রবিউস-সানি, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - দিনাজপুরে ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর ৭২তম শাখার উদ্বোধন

দিনাজপুরে ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর ৭২তম শাখার উদ্বোধন

দিনাজপুরে ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর ৭২তম শাখার উদ্বোধনদিনাজপুর সংবাদাতাঃ ইউনিয়ন ব্যাংক লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক অমর ফারুক বলেছেন, আধুনিক প্রযুক্তি নির্ভর ব্যাংকিং সেবা প্রদানের প্রত্যয়ে দেশের ক্ষুদ্র, মাঝারী ও বৃহৎ ব্যবসা এবং শিল্পখাতকে অগ্রাধিকার দিয়ে দিনাজপুরে ইউনিয়ন ব্যাংক লিমিটেডের ৭২তম শাখার যাত্রা শুরু করলো।

App DinajpurNews Gif

তিনি বলেন অর্থনৈতিক উন্নয়নের পাশাপাশি মানব সেবায় কাজ করার লক্ষ্য নিয়েই ইউনিয়ন ব্যাংক সবার প্রিয় ব্যাংকে রূপান্তরিত হবে।

৮ অক্টোবর সোমবার শহরের মালদহপট্টি মোড়ে বাসুনিয়াপট্টি সেন্টার পয়েন্ট প্লাজার ২য় ও ৩য় তলায় ইউনিয়ন ব্যাংক লিমিটেড (শরীয়াহ্্ ভিত্তিক) এর ৭২তম দিনাজপুর শাখার শুভ উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি উপরোক্ত কথাগুলো বলেন।

অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক এ.বি.এম মোকাম্মেল হক চৌধুরী, উপ-ব্যবস্থাপনা পরিচালক হাসান ইকবাল, মোঃ নজরুল ইসলাম, ব্যাংকের মানবসম্পদ ও জেনারেল সার্ভিস বিভাগের প্রধান ইভিপি মোঃ মাইনুল ইসলাম চৌধুরী, দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাষ্ট্রি’র সভাপতি মোঃ সুজা-উর-রব চৌধুরী, বিশিষ্ট ব্যবসায়ী মোঃ নাজির হোসেন নাজু, বিশিষ্ট সমাজসেবক আহমেদ শফি রুবেল।

স্বাগত বক্তব্য রাখেন ইউনিয়ন ব্যাংক লিমিটেড দিনাজপুর শাখার ভারপ্রাপ্ত শাখা প্রধান মোঃ আমিনুল ইসলাম। ২য় পর্বে প্রধান অতিথি ও বিশেষ অতিথিবৃন্দ ফিতা কেটে ৭২তম্ ইউনিয়ন ব্যাংক দিনাজপুর শাখার শুভ উদ্বোধন করেন। শেষে দোয়া ও মিলাদ মাহফিলের মধ্য দিয়ে অনুষ্ঠানের সমাপ্তি ঘটে।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য