নিউ ইয়র্কে গাড়ি দুর্ঘটনায় ২০ জন নিহতযুক্তরাষ্ট্রের নিউ ইয়র্কে সড়ক দুর্ঘটনায় অন্তত ২০ জন নিহত হয়েছেন। স্থানীয় সময় শনিবার দুর্ঘটনাটি ঘটে। একটি বিয়ের পার্টিকে বহনকারী লিমোজিনের সঙ্গে আরেকটি গাড়ির সঙ্গে সংঘর্ষে এই দুর্ঘটনা ঘটে।

খবর গতকাল রবিবার জাতীয় পরিবহন নিরাপত্তা বোর্ডের মুখপাত্র এরিক ওয়েইস জানান, শনিবার দুপুর ২টার কিছু আগে স্কোহারি এলাকায় দুর্ঘটনাটি ঘটে।

নিউ ইয়র্কের পুলিশ জানায়, অ্যাপল ব্যারেল কান্ট্রি স্টোর অ্যান্ড ক্যাফের বাইরে দু’টি গাড়ির সংঘর্ষ হয়। এর মধ্যে একটি লিমোজিন গাড়ি ছিল।

স্টোরের ম্যানেজার জেসিকা কারবি (৩৬) জানান, তাদের পার্কিং লটে অনেক মানুষ বসা ছিলেন। পাহাড় থেকে নেমে আসা একটি লিমোজিন পার্কিং লটের ওপর দিয়ে যায়। এতে তাদের অনেক গ্রাহক নিহত হন।

তিনি বলেন, অন্তত ৬০ মাইল গতিবেগে লিমোজিনটি চলছিল।

তিনি বলেন, আমি সেই দৃশ্য সম্পর্কে বলতে পারবো না যা আমি কখনো চিন্তা করতে পারি না। লিমোজিনে কোনো মানুষ ছিল কিনা সেই বিষয়ে তিনি কিছু জানাননি। কোন গাড়ির সঙ্গে সংঘর্ষ হয়েছে সেই বিষয়েও কিছু বলেননি জেসিকা।

পুলিশ কর্মকর্তা লেস্টার অ্যান্ড্রিউস জানিয়েছেন, দুর্ঘটনায় একই পরিবারের তিনজন নিহত হয়েছেন। তারা লিমোজিনে ছিলেন। তবে কিভাবে দু’টি গাড়ির সংঘর্ষ হলো সেই বিষয়ে তিনিও কিছু বলতে পারেননি। পুলিশ এবং নিরাপত্তা বোর্ড ঘটনার তদন্ত করছে। -নিউ ইয়র্ক টাইমস ও সিএনএন

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য