10 16 18

মঙ্গলবার, ১৬ই অক্টোবর, ২০১৮ ইং | ১লা কার্তিক, ১৪২৫ বঙ্গাব্দ | ৬ই সফর, ১৪৪০ হিজরী

Home - দিনাজপুর - কাহারোলে উপকারভোগীদের মাঝে চেক ও গাছের চারা বিতরণ

কাহারোলে উপকারভোগীদের মাঝে চেক ও গাছের চারা বিতরণ

কাহারোল (দিনাজপুর) প্রতিনিধিঃ কাহারোলে উপকারভোগীদের মাঝে চেক ও গাছের চারা বিতরণ করা হয়। দিনাজপুরের কাহারোল উপজেলায় গতকাল ৬ অক্টোবর শনিবার বিকালে উপজেলা পরিষদ চত্বরে কাহারোল উপজেলা বন বিভাগ ও উপজেলা পরিষদের আয়োজনে উপকারভোগীদের মাঝে চেক ও গাছের চারা বিতরণ করা হয়েছে।

App DinajpurNews Gif

জানা যায় গত ২০০৩-২০০৪ আর্থিক বছরে রাস্তার দু’ধারে রোপনকৃত ৬কিলোমিটার স্ট্রীপ বাগান কাহারোল বন বিভাগ অফিস হতে বীরগঞ্জ সীমানা পর্যন্ত রোপনকৃত গাছের লাভ্যাংশ ২০ লক্ষ ৬৫ হাজার ৭৫০ টাকা ৩০জন উপকার ভোগী সদস্য-সদস্যা ও অন্যান্য অংশীদারদের মাঝে চেক বিতরণ করা হয়।

চেক বিতরণ অনুষ্ঠানে সভাপতিত্ব করেন, উপজেলা পরিষদ চেয়ারম্যান মোঃ মামুনুর রশীদ চৌধুরী। এতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে উপকারভোগীদের মাঝে চেক বিতরণ করেন, দিনাজপুর-১ আসনের সংসদ সদস্য মনোরঞ্জন শীল গোপাল।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বাংলাদেশ আওয়ামীলীগ কাহারোল উপজেলা শাখার সভাপতি একেএম ফারুক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন উপজেলা কৃষি কর্মকর্তা কৃষিবিদ মোঃ শামীম, উপজেলা প্রাণী সম্পদ কর্মকর্তা ডাঃ তারেক হোসেন। সার্বিক ব্যবস্থাপনায় ছিলেন, কাহারোল উপজেলা বন কর্মকর্তা মোঃ শরিফুল ইসলাম (হেলাল)।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য