ষ্টাফ রিপোর্টারঃ দিনাজপুরের ফুলবাড়ীতে মিনি ট্রাকের চাপায় খোকন চন্দ্র সরকার (৩২) নামে এক মটর সাইকেল আরোহী যুবলীগ কর্মি নিহত হয়েছে। একই ঘটনায় গোলজার হোসেন নামে অপর মটর সাইকেল আরোহী গুরতর আহত হয়েছে।

গতকাল সোমবার বিকাল সাড়ে ৫টায় দিনাজপুর-ঢাকা মহাসড়কের ফুলবাড়ী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্রে সন্নিকটে এই সড়ক দুর্ঘটনা ঘটনা ঘটে। ঘটনা স্থল থেকে ট্রাক ও চালক রাশেদুলকে আটক করেছে পুলিশ।

নিহত মটর সাইকেল আরোহী খোকন চন্দ্র ফুলবাড়ী উপজেলার ফরিদাবাদ চকমথুরা গ্রামের ইন্দ্রজিত সরকারের ছেলে ও বেতদিঘী ইউনিয়নের ৮ নং ওয়াড যুবলীগের সাধারন সম্পাদক। একই ঘটনায় আহত গোলজার হোসেন একই এলাকার মৃত আহম্মেদ হোসেনের ছেলে।

ফুলবাড়ী থানার ওসি শেখ নাসিম হাবিব বলেন, যুবলীগ কর্মি খোকন চন্দ্র ও গোলজার হোসেন মটর সাইকেল যোগে রাঙ্গামাটি থেকে ফুলবাড়ী বাজারে আসার পথে, একই দিক থেকে আসা (ঢাকা মেট্র-ড-১১-৫৪৯০) একটি মিনি ট্রাক পিছন দিক থেকে মটর সাইকেলটিতে সজরে চাপা দেয়, এতে ঘটনা স্থলে মটর সাইকেল আরোহী খোকন চন্দ্রর মৃত্যু হয়, গুরুতর আহত হয় মটর সাইকেলটির অপর আরোহী গোলজার হোসেন, সে বর্তমানে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন রয়েছে।

এই ঘটনায় স্থানীয় জনতা ট্রাকটিকে আটক করলে, সেখান থেকে ট্রাক ও চালক বিরামপুর উপজেলা কঞ্চিগাড়ী গ্রামের জামাল উদ্দিনের ছেলে রাশেদুর (২৪ কে আটক করে ট্রাকটিকে থানা হেফাজতে নিয়ে আসা হয়।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য