লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ চত্বরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলাআজিজুল ইসলাম বারী, লালমনিরহাট প্রতিনিধিঃ সমাজ কল্যান প্রতিমন্ত্রী নুরুজ্জামান আহমেদ বলেছেন, মৃত মুজিবের চেয়ে জীবিত মুজিব অনেক শক্তিশালী। যারা ভেবে ছিল বঙ্গবন্ধু হত্যা করে এদেশকে একটি পাকিস্থানী কায়দায় দেশ পরিচালনা করতে চেয়েছিল কিন্তু তাদের সেই ষড়যন্ত্র সফল হয়নি।

বৃহস্পতিবার (০৪ অক্টোবর) দুপুরে লালমনিরহাটের আদিতমারী উপজেলা পরিষদ চত্বরে ৪র্থ জাতীয় উন্নয়ন মেলা ২০১৮ এর উদ্বোধনীক্ষণে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

প্রতিমন্ত্রী বলেন,পাকিস্তানীরা অত্যাচার করলেও বঙ্গবন্ধুকে হত্যা করেনি । কিন্তু দেশের স্বাধিনতা বিরোধিরা তাকে হত্যা করে মুক্তিযুদ্ধের ইতিহাসকে কলংকিত করেছেন। সেই ঘাতকদের তারই কন্যা শেখ হাসিনা বঙ্গবন্ধুর খুনিদের বিচার করে ইতিহাসকে কলংক মোচন করেছেন।

তিনি আরো বলেন, এদেশের উন্নয়নের চিত্র তুলে ধরে বলেন, আগে বিদেশীরা বাংলাদেশকে গরিব ও সাহায্য গ্রহনকারী দেশ হিসেবে চিনত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দক্ষ নেত্বত্বে সেই আভাবি দেশটি আজ উন্নয়নের চরম শিখরে দাঁড়িয়েছে। এমন কোন সেক্টর নেই যেখানে উন্নয়ন হয়নি। সেই অভুতপুর্ব উন্নয়ন দেখতে দেশী বিদেশীরা আজ উন্নয়ন মেলায় ভির করছেন।

আদিতমারী উপজেলা নির্বাহী কর্মকর্তা(ইউএনও) আসাদুজ্জামানের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, আদিতমারী উপজেলা পরিষদ চেয়ারম্যান আইয়ুব আলী, জেলা আওয়ামীলীগের সহ সভাপতি তাহির তাহু, উপজেলা আওয়ামীলীগের সাধারন সম্পাদক সাপ্টিবাড়ি ইউপি চেয়ারম্যান রফিকুল আলম, চলবলা ইউপি চেয়ারম্যান মিজানুর রহমান মিজু, ভাদাই ইউপি চেয়ারম্যান রোকন উদ্দিন রোকন প্রমুখ।

মন্তব্য লিখুন (ফেসবুকে লগ-ইন থাকতে হবে)

মন্তব্য